• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

চুয়াডাঙ্গায় আরও ১১ জন করোনায় আক্রান্ত

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৬ জুন ২০২০, ১১:৫৮
করোনা চুয়াডাঙ্গা মেডিকেল
ছবি সংগৃহীত

চুয়াডাঙ্গার দর্শনা থানা পুলিশের পাঁচজন উপ-পরিদর্শক ও এক সদস্যসহ নতুন করে ১১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১১২ জনে।

আজ শনিবার সকালে চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা.এএসএম মারুফ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গেল ২৪ ঘণ্টায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে ৩১ জনের নমুনার প্রতিবেদন পাওয়া গেছে। এর মধ্যে ১১ জন করোনা শনাক্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে দর্শনা থানা পুলিশের পাঁচজন উপ-পরিদর্শক, একজন সদস্য এবং

ঢাকা থেকে আসা আলমডাঙ্গা উপজেলার পোয়ামারী গ্রামের একই পরিবারের তিনজন, ভাংবাড়িয়ার একজন ও বাড়াদির একজন রয়েছেন। নতুন আক্রান্তদের পাঁচজনকে হোম আইসোলেশনে ও পুলিশের ছয়জন সদস্যকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

এছাড়া দুটি পুনঃপরীক্ষার প্রতিবেদন নেগেটিভ এসেছে। জেলার চার উপজেলায় এ পর্যন্ত ১১২ জন রোগীর শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে।

চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক বলেন, গেল ২৯ মে দর্শনা থানার ওসিসহ তিনজন করোনাভাইরাসে আক্রান্ত হন। পরে তাদের সংস্পর্সে আসা পাঁচজন উপ-পরিদর্শক ও একজন সদস্য নতুন করে আক্রান্ত হয়েছেন। তাদেরকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন রাখা হয়েছে। ওই থানায় কর্মরত অন্যদেরও নমুনা সংগ্রহ করা হবে।

প্রসঙ্গত, গেল ১৯ মার্চ চুয়াডাঙ্গায় প্রথম করোনাভাইরাসে আক্রান্ত হন ইতালিফেরত এক যুবক। তার বাড়ি আলমডাঙ্গায়। চুয়াডাঙ্গায় মোট ১১২ জন নারী-পুরুষ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৭৭ জন ও মারা গেছেন একজন। আর উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে একজনকে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে গরম আর শীত বেশি চুয়াডাঙ্গায়
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি, হিট এলার্ট জারি 
চুয়াডাঙ্গায় অপহৃত শিশু সিরাজগঞ্জে উদ্ধার, গ্রেপ্তার ১ 
X
Fresh