• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

আ.লীগ নেতা হত্যা মামলার প্রধান আসামি কারাগারে

নড়াইল প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৫ জুন ২০২০, ১৮:০৪
Chairman Mahmudul Hasan Kayes
হত্যা মামলার আসামি ইউপি চেয়ারম্যান মাহামুদুল হাসান কায়েস

নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতি থানার কলাবাড়িয়া ইউপি মেম্বর ও কলাবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাইয়ুম সিকদার হত্যা মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মাহামুদুল হাসান কায়েসকে কারাগারে পাঠানো হয়েছে।

আজ শুক্রবার দুপুরে তাকে নড়াগাতি আমলি আদালতে হাজির করা হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। এর আগে গতকাল বৃহস্পতিবার (৪ জুন) বিকেলে যশোরের বেজপাড়া এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-৬।

জানা যায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ২৬ মে রাতে বিলাফর গ্রামের হাসু সিকদারের ছেলে বাংলাদেশ জাতীয় কাবাডি দলের সাবেক অধিনায়ক কাইয়ূম সিকদারকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা।

এ সময় নড়াগাতি থানা কৃষকলীগের সভাপতি আবুল হাসনাত মোল্যা, কলাবাড়িয়া গ্রামের মতিয়ার মল্লিক, সজীব মল্লিক ও জামাল গুরুতর আহত হন।

এ ঘটনায় ২৯ মে স্থানীয় ইউপি মাহামুদুল হাসান কায়েসকে প্রধান আসামি করে ৪৫ জনের নামে মামলা দায়ের করেন নিহত কাইয়ূমের ছেলে নাইমুল ইসলাম মিল্টন।

নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রোকসানা খাতুন প্রধান আসামি কায়েস গ্রেপ্তারের বিষয়টির সত্যতা স্বীকার করে বলেন, বাকী আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যা চেষ্টা মামলায় প্রধান আসামি কারাগারে
মনপুরায় হত্যাচেষ্টা মামলায় ২ আসামি কারাগারে
X
Fresh