• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

করোনার ভুয়া প্রত্যায়নপত্র বিক্রির অভিযোগে দুই প্রতারক আটক

সাভার প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৫ জুন ২০২০, ০৯:৫৬
করোনা অভিযোগ আটক
ছবি সংগৃহীত

সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ সায়েমুল হুদার স্বাক্ষর ও সিল নকল করে করোনা টেস্টের ভুয়া প্রত্যয়নপত্র বিক্রির অভিযোগে সাঈদ মিয়া নামের এক প্রতারক ও তার সহযোগীকে আটকের পর পুলিশে সোপর্দ করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ।

এ ঘটনায় আটককৃত ওই দুই প্রতারকের বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন পুলিশ।

গতকাল বৃহস্পতিবার বিকেলে ওই দুই প্রতারককে আটকের পর সাভার মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা জানান, সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে করোনার নমুনা সংগ্রহ করা ব্যক্তিদের যদি করোনা নেগেটিভ ফলাফল পাওয়া যায়। তাহলে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে করোনা নেগেটিভের একটি প্রত্যয়নপত্র দেয়া হয়। সম্প্রতি একটি তৈরি পোশাক কারখানার দুই শ্রমিক তাদের কর্মস্থলে করোনা নেগেটিভের প্রত্যয়নপত্র জমা দেয়। পরে ওই কারখানা কর্তৃপক্ষ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাচাই করতে যোগাযোগ করলে হাসপাতাল কর্তৃপক্ষ নমুনা নেয়া রোগীদের নামের তালিকায় ওই দুজনের নাম খুঁজে না পেয়ে দ্রুত কারখানা কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে ওই দুই শ্রমিককে আটক করে।

জিজ্ঞাসাবাদের পর আটককৃত দুই শ্রমিক জানান, সাভারের পশ্চিম ব্যাংক টাউন এলাকার বাসিন্দা সাঈদ মিয়ার কাছ থেকে তারা টাকার বিনিময়ে ভুয়া প্রত্যায়ন কিনে কারখানায় জমা দেন। তাদের কথা মতো সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডা. সায়েমুল হুদা ও ডা. নাজমুল হুদা মিঠু কৌশলে প্রতারক সাঈদকে হাসপাতালে ডেকে আনে। এ সময় সাইদ এক সহযোগীসহ হাসপাতালে আসলে তাদের দুজনকে আটক করে সাভার মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ব্রাহ্মণবাড়িয়ায় ডিবি পরিচয়ে ৩৬ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ
অচল গার্মেন্টসকে সচল দেখিয়ে ২ কোটি টাকা লোপাটের অভিযোগ
চাঁদপুরে ২২ জেলে আটক, ১৩ জনের কারাদণ্ড 
মোস্তাফিজের উপর আনা গাঙ্গুলীর অভিযোগকে ভুল প্রমাণ করলেন ধোনি
X
Fresh