• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

পঞ্চগড়ে আরও চারজন করোনাভাইরাসে আক্রান্ত

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৪ জুন ২০২০, ১২:০২
Four more are infected with coronavirus in Panchagarh
ছবি সংগৃহীত

পঞ্চগড়ে নতুন করে দুদিন পর ঢাকাফেরত এক নারীসহ আরও চারজনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলার পাঁচ উপজেলায় মোট করোনাভাইরাস রোগীর শনাক্তের সংখ্যা দাঁড়ালো ৮৪ জনে। এ পর্যন্ত জেলায় দুই জনের মৃত্যু ও ১৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

বুধবার রাতে নতুন করে ওই নারীসহ চারজনের করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত করেন পঞ্চগড় সিভিল সার্জন ডা. ফজলুর রহমান।

এদিকে প্রশাসন ওই চারজনের শনাক্তের নমুনার রিপোর্ট পজেটিভ পাওয়ার পরপরই তাদের সবার বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করে রেখেছে।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়,গেল কয়েক দিন আগে করোনায় শনাক্ত হওয়া এক নারীসহ ওই চারজন ঢাকা, কুমিল্লা ও গাজীপুর থেকে তারা তাদের গ্রামের বাড়িতে আসলে স্বাস্থ্য বিভাগ তাদের সবাইকে হোম কোয়ারেন্টিনে রেখে গেল ৩০ মে তাদের প্রত্যেকের শরীর থেকে নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে পাঠায় গতকাল বুধবার তাদের নমুনার রিপোর্ট পজেটিভ আসে।

নতুন করে শনাক্তের মধ্যে সদর উপজেলায় দুই,তেঁতুলিয়া উপজেলায় এক ও দেবীগঞ্জ উপজেলায় একজনসহ নতুন করে মোট চারজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। চারজনের মধ্যে একজন নারী ও তিনজন পুরুষ। তবে শনাক্ত হওয়া সবাই সুস্থ ও নিজ নিজ বাড়িতে আছেন।

পঞ্চগড় সিভিল সার্জন ডা. ফজলুর রহমান জানান, পঞ্চগড়ে নতুন করে আরও চারজন করোনায় আক্রান্ত হয়েছে । তবে তারা সবাই সুস্থ আছেন। তাদের বাড়ি লকডাউনসহ বিভিন্ন ব্যবস্থ্য নেয়া হচ্ছে ।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিজ সন্তানকে বিক্রি করতে বাজারে তুললেন মা!
২৪ ঘণ্টায় ৪২ জনের করোনা শনাক্ত
পঞ্চগড়ে দুই ইটভাটাকে জরিমানা
করোনায় আরও একজনের মৃত্যু
X
Fresh