• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

করোনা সন্দেহ

বৃদ্ধাকে ফিরিয়ে দিলো সিলেট ডায়বেটিক এন্ড জেনারেল হাসপাতাল

সিলেট প্রতিনিধি

  ০৩ জুন ২০২০, ২৩:৩২
The old woman was returned to Sylhet Diabetic and General Hospital
ফাইল ছবি

কোভিড-19 সন্দেহে সিলেট ডায়বেটিক এন্ড জেনারেল হাসপাতালে চিকিৎসা না দিয়ে সিলেট নগরীরর বনকলাপাড়া এলাকার রাহেলা বেগম নামে ৫০ বছর বয়সী এক বৃদ্ধাকে হাসপাতাল গেইট থেকে ফিরিয়ে দেয়া হয়েছে। অথচ এই নারী তিন বছর থেকে সিলেট ডায়বেটিক এন্ড জেনারেল হাসপাতালে চিকিৎসা নিয়ে আসছেন। তিনি সব শেষ চিকিৎসা নিয়েছেন গত ৩০ মে।

চিকিৎসা নিতে আসা রাহেলা বেগমের ছেলে নুরুল ইসলাম আরটিভি অনলাইনকে জানান, আমি সকাল থেকে হাসপাতালে মা কে নিয়ে বসে আছি। কিন্ত কোনও চিকিৎসা দিচ্ছে না আমার মাকে।

তিনি বলেন, সকালে প্রথমে যখন অসুস্থ মাকে নিয়ে আসি তখন হাসপাতাল কতৃপক্ষ জানালো যে আমার মা কোভিড-19 রোগে আক্রান্ত। মা কে কোভিড টেস্ট করতে হবে, যদি নেগিটিভ আসে তা হলে হাসপাতালে চিকিৎসা দেবে আর না হলে দিবে না।

এরপর সিলেট শহিদ শামসুদ্দিন হাসপাতালে নিয়ে টেস্ট করতে দেই। কিন্তু কোভিড-19 টেস্টের রিপোর্ট আসতে ২ থেকে ৩ দিন সময় লাগবে এই মুহূর্তে কোন হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসা পাবো সেটা ভাবছি অথচ আমার মা তিন বছর থেকে ওই হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

এ বিষয়ে সিলেট ডায়বেটিক এন্ড জেনারেল হাসপাতালের ডিউটিরত চিকিৎসক. ডা. শুভ আরটিভি অনলাইন কে বলেন, ওই রোগীর করোনার উপসর্গ আছে এ জন্য আমরা এই মুহূর্তে এই হাসপাতালে উনাকে চিকিৎসা দেয়া যাবে না।

এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh