• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

পঞ্চগড়ে নতুন করে আরও ৪ জনের করোনা শনাক্ত

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৩ জুন ২০২০, ২২:৩১
In Panchagarh, 4 more corona were identified
ছবি সংগৃহীত

পঞ্চগড়ে নতুন করে দুদিন পর ঢাকা ফেরত এক নারীসহ আরও ৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা রোগীর শনাক্তের সংখ্যা দাঁড়ালো ৮৪ জনে। এছাড়া জেলায় এ পর্যন্ত করোনায় ২ জনের মৃত্যু ও ১৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

আজ বুধবার (৩ জুন) রাতে নতুন করে ওই নারীসহ ৪ জনের করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত করেন পঞ্চগড় সিভিল সার্জন ডা. ফজলুর রহমান।

এদিকে প্রশাসন ওই ৪ জনের শনাক্তের নমুনার রিপোর্ট পজিটিভ পাওয়ার পরপরই তাদের সবার বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করেছে।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, গেল কয়েক দিন আগে করোনায় শনাক্ত হওয়া ১ নারীসহ ওই ৪ জন ঢাকা, কুমিল্লা ও গাজীপুর থেকে তারা তাদের গ্রামের বাড়িতে আসলে স্বাস্থ্য বিভাগ তাদের সবাইকে হোম কোয়ারেন্টিনে রেখে গত ৩০ মে তাদের প্রত্যেকের শরীর থেকে নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে প্রেরণ করে। আজ বুধবার (৩ জুন) তাদের নমুনার রিপোর্ট পজিটিভ আসে।

নতুন করে শনাক্তের মধ্যে সদর উপজেলায় ২, তেঁতুলিয়া উপজেলায় ১ ও দেবীগঞ্জ উপজেলায় ১ জন রয়েছে। ৪ জনের মধ্যে ১ জন নারী ও ৩ জন পুরুষ।

পঞ্চগড় সিভিল সার্জন ডাঃ ফজলুর রহমান জানান, গত দুদিন পর পঞ্চগড়ে নতুন করে আরও ৪ জন করোনায় আক্রান্ত হয়েছে। তবে তারা সবাই সুস্থ আছেন। তাদের বাড়ি লকডাউনসহ বিভিন্ন ব্যবস্থা নেয়া হচ্ছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ ঘণ্টায় করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১৬
ঋণ খেলাপি প্রার্থী শনাক্তে তথ্য চেয়েছে কেন্দ্রীয় ব্যাংক
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
আরও ১৫ জনের করোনা শনাক্ত
X
Fresh