• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

সিলেটে শ্রমিকদের সংঘর্ষের ঘটনায় মামলা, আসামি দেড় হাজার

সিলেট প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৩ জুন ২০২০, ১৮:২৮
Police filed case clash Sylhet workers
সিলেট

কল্যাণ তহবিলের অর্থের ভাগবাটোয়ারা নিয়ে সিলেটে পরিবহন শ্রমিকদের দুটি পক্ষের সংঘর্ষ ও ভাংচুরের ঘটনায় দেড় হাজার অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করে মামলা দায়ের করেছে দক্ষিণ সুরমা থানা পুলিশ।

আজ বুধবার দুপুরে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল।

তিনি জানান, গতকাল মঙ্গলবার বিকেলে শহরের কদমতলী বাস কেন্দ্রীয় টার্মিনালে শ্রমিকদের দু’পক্ষের সংঘর্ষকালে পুলিশের উপর আক্রমণ, সরকারি কাজে বাধাদান করার অভিযোগে মামলাটি দায়ের করা হয়েছে। এতে অজ্ঞাত নামা ১৫০০ জনকে আসামি করা হয়েছে।

গতকাল মঙ্গলবার দুপুরে সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সেলিম আহমদ ফলিকের বিরুদ্ধে কল্যাণ তহবিলের অর্থ আত্মসাতের অভিযোগে বিক্ষোভ করে একদল শ্রমিক।

এ ঘটনার জেরে বিকেলে সিলেট কেন্দ্রীয় বাস টার্মিনালে সেলিম আহমদ ফলিকের পক্ষের শ্রমিক ও আন্দোলনকারী শ্রমিকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। এতে পুলিশসহ অন্তত ১০ জন আহত হন।

এদিকে, আজ বিকেলে বিষয়টি নিয়ে বৈঠকে বসেন পরিবহন মালিক-শ্রমিক নেতারা। সিলেট জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে অনুষ্ঠিত বৈঠকে অভিযুক্ত সেলিম আহমদ ফলিকও উপস্থিত ছিলেন। তবে বৈঠক শেষে তিনি দাবি করেন তার বিরুদ্ধে সকল অভিযোগ মিথ্যা।

বরং করোনাকালে অন্যায্যভাবে ঈদ বোনাসের দাবি না রাখায় কমিটির একটি অংশ মিথ্যা গুজব ছড়িয়ে পরিবহন সেক্টরকে অস্থির করছে।

অন্যদিকে জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি জানান, দু-তিন দিনের মধ্যে বিভাগীয় ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের মাধ্যমে দু’পক্ষের মধ্যকার বিরোধ নিরসন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইভ্যালির রাসেল-শামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা
স্ত্রীসহ সাবেক এমপির পিএসের বিরুদ্ধে দুদকের মামলা
অচল গার্মেন্টসকে সচল দেখিয়ে ২ কোটি টাকা লোপাটের অভিযোগ
টিপু-প্রীতি হত্যা মামলায় আসামিদের বিরুদ্ধে চার্জগঠনের শুনানি পেছাল
X
Fresh