• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নোয়াখালীতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৩ জুন ২০২০, ১৪:১৫
করোনা মৃত্যু নোয়াখালী
ছবি সংগৃহীত

নোয়াখালীতে বেসরকারি টেলিভিশন যমুনা টিভির নোয়াখালী প্রতিনিধি মোতাসিম বিল্লাহ্ সবুজের বাবা কাজী মো. সোলায়মান ও আজ নতুন করে আরও একজনসহ নোয়াখালীর বেগমগঞ্জ ও সেনবাগে করোনায় মারা গেছেন আরও চার জন। এ নিয়ে জেলায় করোনায় মোট মৃত্যুর সংখ্যা বেড়ে ২০ জন।

নিহতরা হলেন, চৌমুহনী পৌর হাজীপুরের বাসিন্দা ও সাংবাদিক সবুজের বাবা কাজী মো. সোলায়মান, একলাশপুরে বাসিন্দা নূরুল হক, দুর্গাপুর এলাকার বাসিন্দা নবীর হোসেন, শরীফপুর ইউনিয়নের মধ্য খানপুর গ্রামের বাসিন্দা মো. হানিফ ও সর্বশেষ আজ চৌমুহনী পৌর এলাকার বিপ্লব রায় চৌধুরী।

এদিকে গতকাল রাত পর্যন্ত আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজে ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) ল্যাব থেকে করোনাভাইরাসের নমুনা পরীক্ষার কোনও রিপোর্ট আসেনি। আগের দিনের আক্রান্ত ৭৬৯ জন।

বুধবার তিন জুন সকাল ১১ টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন মোমিনুর রহমান। নোয়াখালীতে করোনা ভাইরাসের সংক্রমণ ও মৃত্যুর হার বেড়ে যাওয়ায় জেলার প্রধান বাণিজ্যকেন্দ্র চৌমুহনী বাজার তৃতীয় দফায় ৭ জুন পর্যন্ত লকডাউন করা হলেও ব্যবাসীয়দের চাপের মুখে আজ তিন জুন থেকে খুলে দেওয়া হয়েছে জেলা রেড জোনখ্যাত ব্যাণিজ্যিক নগরী চৌমুহনী।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাজেকে পণ্যবাহী মাহেন্দ্র খাদে, চালক নিহত
দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু
বস্তায় হাত দিতেই ছোবল, প্রাণ গেল ৩ সন্তানের জননীর
সেতু থেকে খাদে পড়ে ৪৫ বাসযাত্রীর মৃত্যু, অলৌকিকভাবে বেঁচে গেল শিশু 
X
Fresh