• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

শরীয়তপুরে দুই নার্সসহ নতুন আরও নয় জন করোনায় আক্রান্ত!

শরীয়তপুর প্রতিনিধি

  ০২ জুন ২০২০, ২০:৩৪
Shariatpur two nurses and nine new corona affected!
শরীয়তপুরের মানচিত্র।

শরীয়তপুরে গেল ২৪ ঘণ্টায় ২ নার্সসহ নতুন আরও ৯ জন করোনা আক্রান্ত হয়েছেন এবং সুস্থ হয়েছেন পাঁচজন। এ পর্যন্ত জেলা আক্রান্তের সংখ্যা ১৩৬ জন। এরমধ্যে সর্বমোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬২ জন।

নতুন আক্রান্ত ৯ জনের মধ্যে শরীয়তপুর সদর হাসপাতালের নার্স দুইজন, ভেদরগঞ্জ উপজেলার ছয়গাঁও ইউনিয়নে চারজন, সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নে একজন, জাজিরা পৌরসভায় একজন ও জাজিরা ইউনিয়নে একজনসহ মোট ৯ জন।

এ পর্যন্ত শরীয়তপুর জেলায় সন্দেহভাজন ২ হাজার ৯০১ টি সংগৃহীত নমুনার মধ্যে ২ হাজার ৬৯৬ টি নমুনার ফলাফল এসেছে। এরমধ্যে ১৩৬ টি নমুনার ফলাফল পজেটিভ পাওয়া গেছে।

এদিকে আজ গেল ২৪ ঘণ্টায় গোসাইরহাটে দুইজন, ডামুড্ডা একজন, ভেদরগঞ্জে একজন ও সদর উপজেলায় একজনসহ মোট পাঁচজনকে জেলা স্বাস্থ্য অধিদপ্তরের পক্ষ থেকে সুস্থ ঘোষণা করা হয়েছে। এছাড়া শরীয়তপুর সদর হাসপাতালের প্রাতিষ্ঠানিক আইসিইউতে রয়েছেন একজন।

শরীয়তপুর জেলা স্বাস্থ্য অধিদপ্তরের পক্ষ থেকে একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে জেলা সিভিল সার্জন এস এম আব্দুল্লাহ আল মুরাদ বলেন, আমাদের শরীয়তপুরের করোনা পরিস্থিতি এখন পর্যন্ত অন্যান্য জেলা থেকে অনেক ভালো। এখনও যদি আমরা সর্তকতা অবলম্বন করে না চলে তাহলে ভবিষ্যতে এর পরিস্থিতি ভয়াবহ রূপ নিতে পারে বলে আশঙ্কা করা যাচ্ছে। পরিশেষে তিনি সকলের উদ্দেশ্যে বলেন আসুন সবাই মিলে সুস্থ থাকতে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে চলি।

জিএ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শরীয়তপুরে বিদ্যুৎপৃষ্টে প্রাণ গেল শিশুর
X
Fresh