• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ঈদ করার জন্য করোনা আক্রান্তের কথা ১৫ দিন গোপন রাখলেন গার্মেন্টস কর্মী

টাঙ্গাইল সংবাদদাতা, আরটিভি অনলাইন

  ০২ জুন ২০২০, ১৭:৩৬
Garment workers kept the corona attack a secret for 15 days to celebrate Eid
ফাইল ছবি

চাকরি হারানোর ভয় ও ঈদ আনন্দ উপভোগ করতে ১৫ দিন পর নিজের করোনা পজিটিভের কথা প্রকাশ করলেন এক গার্মেন্টস কর্মী। তার বাড়ি টাঙ্গাইল সদর উপজেলার কাতুলী ইউনিয়নের আলোকদিয়া গ্রামে। তিনি গাজীপুরে বডি ফ্যাশন নামক একটি গার্মেন্টসে চাকরি করেন।

জানা যায়, করোনাভাইরাসে আক্রান্ত ওই ব্যক্তি গত ১৬ মে গাজীপুর সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্যাম্পল দেন। ১৮ মে রিপোর্টে তার ফলাফল পজিটিভ আসে। বিষয়টি গোপন রেখে আক্রান্ত অবস্থাতেই চাকরি চালিয়ে যান। ঈদ আনন্দ উপভোগ করতে ২৩ মে ছুটিতে বাড়িতে আসেন। গোপন রাখেন সকল তথ্য। ঘুরে বেড়ান এলাকায়। পজিটিভ হওয়ার ১৫ দিন পর আজ তিনি চিকিৎসা নিতে টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের করোনা ডেডিকেটেড ইউনিটে আসেন। বর্তমানে সেখানে চিকিৎসাধীন আছেন ।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. ওয়াহিদুজ্জামান জানান, করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি ১৫ দিন গোপন রেখে ওই ব্যক্তি টাঙ্গাইল জেনারেল হাসপাতালে আসেন। সেখানে বিষয়টি প্রকাশ করেন। পরে তাকে হাসপাতালের করোনা ডেডিকেটেড ইউনিটে ভর্তি করা হয়।

তিনি আরও জানান, নতুন আক্রান্ত আরেকজনের বাসা টাঙ্গাইল পৌর এলাকার কচুয়াডাঙ্গা । তিনি একজন সাবেক সেনা সদস্য। ঘাটাইল শহীদ সালাহউদ্দিন সেনানিবাসের সিএমএইচে স্যাম্পল দিয়েছেন এবং পজিটিভ হওয়ার পর বর্তমানে সেখানে চিকিৎসাধীন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৮৩।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh