• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

গাজীপুরে আরও ৬৯ জন করোনাভাইরাসে আক্রান্ত

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০২ জুন ২০২০, ১৪:০১
coronavirus
ছবি সংগৃহীত

প্রতিদিন গাজীপুরে বেড়েই চলেছে করোনাভাইরাস রোগীর সংখ্যা। শ্রমিক অধ্যুষিত এলাকা হওয়ার ফলে গাজীপুরে লোকসমাগম তুলনামূলকভাবে অন্য জেলার চেয়ে অনেক বেশি। বিভিন্ন জেলার মানুষ এই জেলাতে তাদের জীবিকার সন্ধানে আসে। ফলে করোনার প্রাদুর্ভাব তুলনামূলক এই জেলাতে অনেক বেশি।

এ বিষয়ে যোগাযোগ করলে গাজীপুর সিভিল সার্জন মো. খায়রুজ্জামান আরটিভি অনলাইনকে জানান, গেল ২৪ ঘণ্টায় কালিয়াকৈরে ১৫ জন, কালীগঞ্জের সাতজন কাপাসিয়ায় তিনজন, শ্রীপুরে ১৩ জন, গাজীপুর সদরে ৩১ জনসহ এ জেলাতে নতুন করে মোট ৬৯ জন করণা পজিটিভ রোগী শনাক্ত করা হয়েছে। এ নিয়ে গাজীপুরে করোনা পজিটিভ রোগীর সংখ্যা দাঁড়ালো ১২৪৯ জনে। যার মধ্যে কালিয়াকৈরে ১২৪ জন, কালীগঞ্জে ১৪০ জন, কাপাসিয়া ৯২ জন, শ্রীপুরে ৮০ জন ও গাজীপুর সদরে ৮১৩ জন করোনা পজেটিভ এ আক্রান্ত রোগী।

এদিকে জেলা সিভিল সার্জন কার্যালয় হতে প্রাপ্ত তথ্য মতে, গাজীপুর থেকে নমুনা পরীক্ষার জন্য গেল চব্বিশ ঘণ্টায় পাঠানো হয়েছে ৮৩১ জনসহ মোট প্রেরিত নমুনা সংখ্যা ১০৬৮৭ জনের। এছাড়াও এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ২৮০ জন এবং ছয়জনের করোনা সংক্রমণে মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন কার্যালয়।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কালিয়াকৈরে শিলাবৃষ্টিতে ঘরের টিন ফুটোসহ ধানের ব্যাপক ক্ষতি
২৪ ঘণ্টায় ৪২ জনের করোনা শনাক্ত
করোনায় আরও একজনের মৃত্যু
প্রেমিকের বাড়িতে প্রেমিকার আত্মহত্যা
X
Fresh