• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

কুমিল্লায় ক্রেন চাপায় শ্রমিক নিহত

কুমিল্লা প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০২ জুন ২০২০, ১২:৩৯
cumilla
ছবি সংগৃহীত

কুমিল্লায় পল্লী বিদ্যুত সমিতির ঠিকাদারী প্রতিষ্ঠানের ক্রেন চাপায় হেদায়েতুল্লাহ নামে এক শ্রমিক নিহত হয়েছেন। এ সময় চালকসহ আরও ১০ জন আহত হয়েছেন।

মঙ্গলবার সকালে জেলার সদর দক্ষিণ উপজেলার মোহনপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত হেদায়েতুল্লাহ সদর দক্ষিণ উপজেলার ছনগাঁও গ্রামের আ. লতিয়ের ছেলে। এ ঘটনায় চালক নজরুল ইসলামকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও দুর্ঘটনায় বেঁচে যাওয়া শ্রমিকরা জানান, গেল প্রায় ছয় মাস ধরে ঢাকা-চট্টগ্রাম রেলপথের পাশে মোহনপুর এলাকায় বৈদ্যুতিক খুঁটি স্থানান্তরের কাজ করে আসছিল কুমিল্লা পল্লী বিদ্যুত সমিতি-৪ এর ঠিকাদারী প্রতিষ্ঠান ফাহিম কনস্ট্রাকশন।

মঙ্গলবার সকাল সাড়ে সাতটার দিকে ঠিকাদারি প্রতিষ্ঠানের ক্রেনে করে শ্রমিকরা কাজে যোগদানের জন্য সেখানে যাচ্ছিল। রেললাইনে পৌঁছার পাঁচশ গজ আগে নিয়ন্ত্রণ হারিয়ে ওই ক্রেনটি একটি পুকুরে পড়ে যায়।

এ সময় শ্রমিকরা লাফ দিয়ে নামতে গিয়ে আহত হয় এবং হেদায়েতুল্লাহ নামে একজন শ্রমিক ক্রেনের নিচে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে পুকুর থেকে ক্রেনটি উদ্ধার করে এবং আহত শ্রমিকদের নগরীর বিভিন্ন হাসপাতালে পাঠায়।

সদর দক্ষিণ থানার ওসি মো. নজরুল ইসলাম জানান, দুর্ঘটনাকবলিত ক্রেনচালক নজরুল ইসলামকে আটক করা হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কুমিল্লায় বিএসএফের গুলিতে বাংলাদেশি আহত
কুমিল্লায় বাসচাপায় একই পরিবারের ৪ জন নিহত
সিএনজিচালককে হত্যায় ২ যুবকের মৃত্যুদণ্ড 
মাদকের টাকার জন্য স্ত্রীকে ধর্ষকদের হাতে তুলে দিলেন স্বামী
X
Fresh