• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

নড়াইলে গণপূর্ত অফিসে ভাংচুর

নড়াইল প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০২ জুন ২০২০, ১১:২৮
Narail
ছবি সংগৃহীত

নির্ধারিত কাজ না পাওয়ায় নড়াইল গণপূর্ত অফিসে তাণ্ডব চালিয়ে অফিস ভাংচুর করেছে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক। এ ঘটনায় গণপূর্ত বিভাগের প্রধান সহকারী হাবিবুর রহমান সদর থানায় সাধারণ ডায়েরি করেছেন।

গণপূর্ত বিভাগ সূত্রে জানা গেছে, স্বাস্থ্য বিভাগের কিছু কাজের ব্যাপারে নির্বাহী প্রকৌশলীর সঙ্গে বাকবিতণ্ডা চালায় জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আশরাফুজ্জামান মুকুল ও সাধারণ সম্পাদক নিলয় রায় বাধন। এ সময় প্রধান সহকারী ওই দুজনকে অফিসের কক্ষে ডেকে আনলে কাজের কৈফিয়ত চেয়ে উত্তপ্ত বাক্য বিনিময়ের একপর্যায়ে চেয়ার তুলে প্রধান সহকারীকে আঘাত করে। তিনি সরে গেলে তার টেবিল ভাংচুর করে। এ সময় অফিসের টেবিল ও ফাইলপত্র তছনছ করে ওই দুই সাবেক ছাত্রনেতা। পরে তাকে পাঁচ লাখ টাকা চাঁদা এবং হত্যার হুমকি দিয়ে বেরিয়ে যায়।

প্রধান সহকারী হাবিবুর রহমান জানান, চাঁদা না পেয়ে ওই দুজন আমাকে আঘাত করে,পরে অফিস ভাংচুর করে এবং অফিস থেকে বের হলে আমাকে হত্যা করা হবে এবং পাঁচ লাখ টাকা চাঁদা দেবার হুমকি দেয়।

এ ঘটনায় গতকাল সোমবার রাতে নড়াইল গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলীর সুপারিশক্রমে হাবিবুর রহমান সদর থানায় সাধারণ ডায়েরি করেছেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মামলা করায় বাদীর পরিবারে হামলা, বাড়িঘর ভাঙচুর, লুটপাট
আবাসিক হোটেল থেকে বিআইডব্লিউটিসি কর্মকর্তার মরদেহ উদ্ধার
X
Fresh