• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বিএনপি দুর্বল নয় : কাদের

আরটিভি অনলাইন রিপোর্ট, রাজশাহী

  ১৮ ফেব্রুয়ারি ২০১৭, ১৭:১৬

ভোটের রাজনীতিতে বিএনপি দুর্বল নয়। তারা যতো এলামোলো কথা বলুকা না কেন তাদের তুচ্ছ করে দেখার কোনো সুযোগ নেই। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার রাজশাহী বিভাগীয় আওয়ামী লীগের কর্মী সমাবেশে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি দুর্বল হয়ে গেছে এমনটা ভাবার কিছু নেই। আসছে একাদশ সংসদ নির্বাচনে তারা আসবে। আওয়ামী লীগের প্রধান ও শক্ত প্রতিদ্বন্দ্বী হবে।

তিনি বলেন, অনেকে হয়তো বিএনপির কথা শুনে তাদের দুর্বল মনে করছেন। কিন্তু এমনটি মনে করার কোনো কারণ নেই। ভোটের রাজনীতিতে বিএনপি শক্তিশালী প্রতিপক্ষ। যতোই বলুক প্রধানমন্ত্রীর অধীনে তারা নির্বাচনে অংশ নেবে না।

দলের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আওয়ামী লীগে কোনো গডফাদারের দরকার নেই। জনপ্রিয় নেতার দরকার। অনুপ্রবেশকারীরা বসন্তের কোকিল। বসন্ত গেলে এরা চলে যাবে। কে কি করেন আমরা জানি। নেত্রীও জানেন। পকেট কমিটি না করে ত্যাগীদের দলে স্থান দেন।

সড়কমন্ত্রী বলেন, শেখ হাসিনা সরকারের উন্নয়নে কোনো ঘাটতি নেই। কিন্তু দলের নেতাকর্মীদের আচরণে ঘাটতি আছে। আমাদের দলে খারাপ লোক দরকার নেই। দল ভারী করতে ভালোদের নিয়ে আসুন। এখন ক্ষমতায় বলে কেউ কিছু বলছে না। কিন্তু নির্বাচন এলে জনগণ ব্যালটে শাস্তি দেবে।

এ সময় বিভাগীয় কর্মী সমাবেশে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, সদস্য, রাজশাহী মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী জেলা আওয়ামীলীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী এমপি

এর আগে শিক্ষক দিবস উপলক্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে জোহার মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা জানান ওবায়দুল কাদের।

এইচটি/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh