• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

টাঙ্গাইলে করোনা উপসর্গ নিয়ে মৃত্যু ১, নতুন আক্রান্ত ১৬

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০১ জুন ২০২০, ১৪:৪১
Corona virus
ফাইল ছবি

টাঙ্গাইলের ভূঞাপুরে করোনা উপসর্গ নিয়ে খাজা তালুকদার নামে এক সিকিউরিটি গার্ডের মৃত্যু হয়েছে। আজ সোমবার ভোরে উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের বিলচাপড়া গ্রামের নিজ বাড়িতে তিনি মারা যান।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান তালুকদার বাবলু জানান, ঢাকায় একটি কোম্পানির গার্ড হিসেবে কর্মরত ছিলেন খাজা তালুকদার। বেশ কয়েকদিন ধরে তিনি অসুস্থ ছিলেন। তিনি গতকাল রোববার রাত সাড়ে ১১টার দিকে জ্বর, সর্দি-কাশি নিয়ে ঢাকা থেকে বাড়িতে আসেন। পরে ভোরে মারা যান।

ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মহিউদ্দিন জানান, করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া খাজা তালুকদারের নমুনা সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট হাতে আসার পর জানা যাবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কিনা।

উপজেলা নির্বাহী অফিসার মোছা. নাসরীন পারভীন জানান, স্বাস্থ্য নির্দেশনা মেনে ইসলামিক ফাউন্ডেশনের লোকজনের সহায়তায় খাজা তালুকদারের মরদেহ আজ দুপুরে বিলচাপড়া কবরস্থানে দাফন করা হয়েছে।

এদিকে, নাগরপুরের এসিল্যান্ডসহ টাঙ্গাইলে নতুন করে ১৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে নাগরপুরে তিনজন, মধুপুরে দুইজন, ঘাটাইলে চারজন, ধনবাড়িতে তিনজন, বাসাইলে একজন, কালিহাতীতে দুইজন ও সদর উপজেলায় একজন রয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৮১ জনে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh