• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

শরীয়তপুরে আরও ৪ জনের করোনা শনাক্ত

শরীয়তপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ৩১ মে ২০২০, ২১:৩৩
Corona virus
শরীয়তপুর

শরীয়তপুরে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১২৫ জনে। আর এ পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়ে বাড়িতে ফিরে গেছেন ৫৪ জন।

রোববার (৩১ মে) সন্ধ্যায় জেলা স্বাস্থ্য অধিদপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শরীয়তপুর জেলায় এ পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয়েছে ২ হাজার ৭৪০ জনের। এর বিপরীতে ফল পাওয়া গেছে ২ হাজার ৪৯২ জনের। এর মধ্যে ১২৫ জন করোনায় আক্রান্ত বলে শনাক্ত হয়েছে।

এদিকে শরীয়তপুর সদর হাসপাতালে সন্দেহভাজন দুই রোগীকে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। এছাড়া জেলায় এ পর্যন্ত ৩ জন মারা গেছেন।

জেলা সিভিল সার্জন এসএম আব্দুল্লাহ আল-মুরাদ বলেন, আজও শরীয়তপুরে নতুন করে আরও ৪ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে জাজিরা উপজেলার জাজিরা পৌরসভায় ২ জন, সেনেরচর ইউনিয়নে ১ জন ও ভেদরগঞ্জ উপজেলার মহিষার ইউনিয়নের একজনসহ মোট চারজন আক্রান্ত হয়েছেন।

এ সময় তিনি আরও বলেন, আমরা যদি নিজ নিজ উদ্যোগে সতর্ক না হই তবে আমাদের আরও ভয়াবহ পরিস্থিতির সম্মুখীন হতে হবে। একমাত্র নিজেরাই সতর্ক হলে এই মহামারী থেকে বাঁচা সম্ভব। তাই তিনি সবাইকে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রয়োজনীয় কাজ করার তাগিদ দিয়েছেন।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh