• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ফরিদপুরে পুলিশ কর্মকর্তা-স্বাস্থকর্মীসহ আরও ১০ জন করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টার, ফরিদপুর

  ৩১ মে ২০২০, ১৩:৩২
ফরিদপুরে পুলিশ কর্মকর্তা-স্বাস্থকর্মীসহ আরও ১০ জন করোনায় আক্রান্ত
ফরিদপুর

ফরিদপুরে গেল ২৪ ঘণ্টায় এক পুলিশ কর্মকর্তা-স্বাস্থকর্মীসহ আরও ১০ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে ফরিদপুর জেলায় করোনাভাইরাস শনাক্তের সংখ্যা দাঁড়ালো ২৮০ জনে।

শনিবার (৩০ মে) বিকেলে ফরিদপুর মেডিকেল কলেজের করোনা শনাক্তকরণ ল্যাব সূত্রে এ তথ্য জানা গেছে।

ফরিদপুরে নতুন করে যে ১০ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তাদের মধ্যে ভাঙ্গায় ৬ জন। এছাড়াও চরভদ্রসন, বোয়ালমারী, সদরপুর ও নগরকান্দায় ১ জন করে রয়েছে। আক্রান্তের মধ্যে ২ জন নারী ও ৮ জন পুরুষ।

ফরিদপুরের সিভিল সার্জন ডা. ছিদ্দীকুর রহমান জানান, যে পুলিশ কর্মকর্তার করোনাভাইরাস শনাক্ত হয়েছে তিনি ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানায় উপ-পরিদর্শক। তিনি মাদারীপুর জেলার শিবচর উপজেলার বাসিন্দা।

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি আতাউর রহমান বলেন, ওই পুলিশ কর্মকর্তাকে বিচ্ছিন্ন করা হয়েছে। বিচ্ছিন্ন অবস্থায় তার চিকিৎসা চলছে।
এছাড়া আক্রান্তদের মধ্যে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারী (২৯) রয়েছেন। তাঁর বাড়ি নওগাঁ জেলার রানী নগর উপজেলায়।

ফরিদপুরের করোনা শনাক্তকরণ ল্যাব সূত্রে জানা গেছে, শনিবার ফরিদপুর ও গোপালগঞ্জের মোট ১৬২ জনের নমুনা পরীক্ষা করা হয়। মোট পজিটিভ শনাক্ত হয়েছে ১৮ জনের। এর মধ্যে ফরিদপুরের ১০, গোপালগঞ্জে ৭ ও মাদারীপুরে ১ জন রয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh