• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

সাভারে করোনা আক্রান্তে সংখ্যা ৪০০ ছাড়ালো

সাভার প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ৩০ মে ২০২০, ০৯:১৩
সাভারে করোনা আক্রান্তে সংখ্যা ৪০০ ছাড়ালো
সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

সাভারে নতুন করে আরও ৩৭ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সাভার উপজেলায় করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৪২৪ জনে।

জানা গেছে, ১২১ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হলে নমুনা পরীক্ষার পর ৩৭ জনের শরীরে করোনাভাইরাস পজিটিভ আসে।

শুক্রবার (২৯ মে) রাতে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর ফেসবুক পেইজে এমন তথ্য দেয়া হয়েছে।

সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা জানান, উপজেলায় এখন পর্যন্ত ১ হাজার ৯১৮ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে করোনাভাইরাস পজিটিভ ৪২৪ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪১ জন, এছাড়া হোম আইসোলেশনে আছেন ২১৩ জন এবং করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন ৬ জন। এছাড়া অবশিষ্টরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সায়েমুল হুদা আরও জানান, সাভারে করোনায় আক্রান্তের তালিকায় সাভারে উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজুর রহমান জুম্মন, আশুলিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রিজাউল হক দিপুও রয়েছেন। এছাড়া আশুলিয়া ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-১ এর পুলিশ সদস্য, ডাক্তার, গার্মেন্টস শ্রমিক এবং বিভিন্ন শ্রেণি পেশার সাধারণ মানুষ রয়েছেন আক্রান্তের তালিকায়। আক্রান্তের সংখ্যা দ্রুত বেড়ে চলায় সাভারের সবাইকে নিরাপদ সামাজিক দূরত্ব মেনে চলার আহবান জানান তিনি।

এদিকে ধামরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূর রিফফাত আরা জানান, ধামরাই উপজেলায় শুক্রবার ( ২৯ মে ) রাত সাড়ে ৮টা পর্যন্ত ৮৫৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এদের মধ্যে ৬৭ জনের করোনাভাইরাস পজিটিভ শনাক্ত হয়েছে এছাড়া প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রয়েছেন ১ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১০ জন। ধামরাই উপজেলায় এখনো পর্যন্ত কেউ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাননি বলেও জানান তিনি।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাভার উপজেলা জার্নালিস্ট এসোসিয়েশনের ইফতার মাহফিল
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
X
Fresh