• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

পঞ্চগড়ে আরও ৯ জনের করোনা শনাক্ত

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৯ মে ২০২০, ২২:২০
Corona virus
পঞ্চগড়

পঞ্চগড়ের নতুন করে আরও ৯ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ ঘটনায় তাদের বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করে দিয়েছে প্রশাসন। এ নিয়ে জেলার ৫ উপজেলায় মোট করোনা রোগীর শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬৪ জনে।

তবে এপর্যন্ত সুস্থ হয়েছেন ১০ জন । তবে আজ নতুন করে এক বদ্ধ ভোরে করোনা আক্রান্ত হয়ে মারা গেছে ফলে জেলায় মৃতের সংখ্যা ২ জন দাঁড়িয়েছে ।

শুক্রবার (২৯মে) রাতে বিষয়টি নিশ্চিত করেন পঞ্চগড় সিভিল সার্জন ডা. ফজলুর রহমান।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে আরও ৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে একজন নারী রয়েছেন। তাদের যথাযথ চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। আর এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ২ জন।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, গত কয়েক দিন আগে করোনায় শনাক্ত হওয়া ওই নারীসহ ৯ জন ব্যক্তি ঢাকা থেকে তাদের গ্রামের বাড়িতে আসলে স্বাস্থ্য বিভাগ তাদের হোম কোয়ারেন্টিনে রাখে। আর গত ২৭ মে তাদের নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে প্রেরণ করে। আজ শুক্রবার (২৯ মে) রাতে তাদের নমুনার রিপোর্ট পজিটিভ আসে।

নতুন করে শনাক্তের মধ্যে দেবীগঞ্জ উপজেলায় নারীসহ ৬ জন, আটোয়ারীতে ২ ও সদর উপজেলায় ১জনসহ মোট ৯ জন। তবে শনাক্ত হওয়া সবাই সুস্থ ও নিজ নিজ বাড়িতে আছেন।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh