• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

নওগাঁয় করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

নওগাঁ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৯ মে ২০২০, ১৫:৩৯
Corona virus symptoms died
নওগাঁ

নওগাঁর ধামইরহাটে ঈদের ছুটিতে শ্বশুর বাড়িতে এসে করোনা উপসর্গ নিয়ে আইনুল হক নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেলে রুপনারায়নপুর এলাকায় এই ঘটনা ঘটে। ওই ব্যক্তির বাড়ি রংপুর জেলার পীরগঞ্জ থানার খেতাবপুর গ্রামে।

জানা গেছে, ঢাকার নারায়ণগঞ্জ থেকে ঈদের ছুটি পেয়ে পরিবারের সঙ্গে ঈদ করতে আইনুল হক সপ্তাহ খানেক পূর্বে ধামইরহাট ইউনিয়নের রুপনারায়নপুর গ্রামে শ্বশুর তোফায়েল আহমেদের বাড়িতে আসেন। সেখানে দীর্ঘ কয়েক বছর ধরে তার স্ত্রী এক ছেলে ও দুই মেয়েকে নিয়ে থাকতেন।

সে ঢাকায় নারায়ণগঞ্জে একটি গার্মেন্টসে পোশাক শ্রমিকের কাজ করতেন। ছুটি পেয়ে আসার কয়েকদিন পরে তার শরীরে করোনা উপসর্গ (জ্বর-কাশি) দেখা দিলে উপজেলা স্বাস্থ্য বিভাগ গত ২৬ তারিখ নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেলে পাঠায়। নমুনা সংগ্রহের পর বৃহস্পতিবার বিকেলে তিনি শ্বাসকষ্ট নিয়ে মারা যান। ওইদিন রাত ১টার সময়ে তার লাশ দাফন করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ড. স্বপন কুমার বিশ্বাস জানান, মারা যাবার ২দিন পূর্বে তার নমুনা সংগ্রহ করা হয়েছিল। কিন্তু ফলাফল এখনো আসেনি। তবে নতুন করে ওই ব্যক্তির সংস্পর্শে থাকা সবার নমুনা সংগ্রহ করা হয়েছে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইঁদুর মারার ফাঁদে বিদ্যুৎস্পৃষ্টে বউ-শাশুড়ির মৃত্যু
অবন্তিকার মৃত্যু : রিমান্ড শেষে জেলহাজতে জবির সহকারী প্রক্টর 
অবন্তিকার মৃত্যু নিয়ে রাজনৈতিক খেলা খেলতে দেওয়া হবে না : জবি উপাচার্য
‘জনগণের আমানতকে যারা খেলা মনে করে তাদের মৃত্যুদণ্ড হওয়া উচিত’
X
Fresh