• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

সাভারে আরও ৩২ জন করোনাভাইরাসে আক্রান্ত

সাভার প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৯ মে ২০২০, ১১:০৮
Another 32 people were infected with coronavirus in Savar
ছবি সংগৃহীত

সাভারে নতুন করে আরও ৩২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সাভার উপজেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩৮৭ জনে।

গতকাল বৃহস্পতিবার রাতে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ফেসবুক পেইজে এমন তথ্য আপলোড করে হয়েছে।

এ বিষয়ে সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা জানান, সাভার উপজেলায় এখন পর্যন্ত ১৭৯৭ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে করোনা পজেটিভ ৩৮৭ জন, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪১ জন এছাড়া হোম আইসোলেশনে আছেন ১৯১ জন এবং করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন ছয়জন অবশিষ্টরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সায়েমুল হুদা আরও জানান, সাভারে করোনায় আক্রান্তের তালিকায় সাভারে উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজুর রহমান জুম্মন, আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিজাউল হক দিপু ও রয়েছেন। এছাড়া আশুলিয়া ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-১ এর পুলিশ সদস্য, ডাক্তার, গার্মেন্টস শ্রমিক এবং সাধারণ জনগণ রয়েছেন আক্রান্তের তালিকায়।

এদিকে ধামরাইয়ে গত ২৪ ঘণ্টায় ১১ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৬৬ জনে।

বৃহস্পতিবার রাতে ধামরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূর রিফাত আরা বিষয়টি নিশ্চিত করেছেন।

ডা. নূর রিফফাত আরা জানান, এখনও পর্যন্ত ধামরাইয়ে মোট ৮৫৪ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে, এর মধ্যে মোট ৬৬ জন করোনা পজেটিভ শনাক্ত হয়েছে এছাড়া এদের মধ্যে একজন প্রাতিষ্ঠানিক আইসোলেশনে আছেন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১০ জন, তবে ধামরাইয়ে এখনও পর্যন্ত কোনও করোনা আক্রান্ত রোগী মারা যায়নি।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গরমে শরীর ঠান্ডা রাখবে শসা-লেবুর জুস
সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ৩
সাভারে দীর্ঘ যানজট, ভোগান্তিতে যাত্রীরা
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
X
Fresh