• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

রাজশাহীতে আরও ৭ জন করোনাভাইরাসে আক্রান্ত

রাজশাহী প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৯ মে ২০২০, ০৯:১৮
Corona Rajshahi seven
ছবি সংগৃহীত

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের বহির্বিভাগের করোনা ল্যাব ও রাজশাহী মেডিকেল কলেজের ল্যাবে পৃথক পৃথক ভাবে ২৮২ জনের নমুনা পরীক্ষা করে সাতজনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে রাজশাহী জেলায় এক নারী পুলিশ সদস্যসহ তিনজনের দেহে করোনার উপস্থিতি পাওয়া গেছে। যাদের মধ্যে একজন করোনা আক্রান্ত ব্যক্তি রাজশাহী মহানগরীর পপুলার ডায়াগনস্টিক সেন্টারের ম্যানেজার ফরিদ মো. শামিম আর অপরজনের বাড়ী রাজশাহী বাঘা উপজেলায়।

এছাড়াও করোনা শনাক্তকৃত অপর চারজন হলেন- চাঁপাইনববাগঞ্জ জেলার নাচোল উপজেলায় দুইজন, পাবনায় একজন এবং নাটোরে একজন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস বৃহস্পতিবার সন্ধ্যায় এসব তথ্য নিশ্চিত করেন।

এদিকে, রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম জানান, আক্রান্ত নারী পুলিশ সদস্যের নাম রিমা খাতুন। তিনি রাজশাহী রিজার্ভ ফোর্সে (এসএএফ) কনস্টেবল পদে কর্মরত। গেল ২২ মে তিনি ডিএমপি থেকে রাজশাহী জেলা পুলিশের রিজার্ভ ফোর্সে যোগদান করেন। এরপর থেকে তিনি কোয়ারেন্টিনে ছিলেন। বুধবার তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। বৃহস্পতিবার পরীক্ষার পর তার করোনা পজেটিভ এসেছে।

গত ১২ এপ্রিল রাজশাহীর পুঠিয়ায় প্রথম করোনাভাইরাস আক্রান্ত রোগি শনাক্ত হয়। বৃহস্পতিবার নতুন তিনজন শনাক্তের মধ্য দিয়ে রাজশাহীতে করোনা আক্রান্ত সংখ্যা বেড়ে ৪৯ জনে দাঁড়িয়েছে। এর রাজশাহী মহানগরে ১০ জন, বাঘায় ছয়জন, পুঠিয়ায় নয়জন, দুর্গাপুরে তিনজন, বাগমারায় তিনজন, মোহনপুরে ছয়জন, তানোরে ১০ জন ও পবায় দুইজন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাবিতে জিয়াউর রহমান হল ডিবেটিং সোসাইটির যাত্রা শুরু
রাজশাহীতে আবাসন ব্যবসার নামে প্রতারণা, গ্রেপ্তার ১
রাজশাহীতে ৫ টাকায় ডিম, ৭৫ টাকায় মিলবে দুধ 
সাপ আতঙ্কে পুলিশ!
X
Fresh