• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আশুলিয়ার বিনোদন কেন্দ্রগুলো জনশূন্য

সাভার প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৮ মে ২০২০, ১৬:৩৬
Savar Amusement Park
ফাইল ছবি

করোনাভাইরোসের প্রভাবে আশুলিয়ার সব ধরনের বিনোদন কেন্দ্রগুলো বন্ধ রয়েছে। মূল ফটকে ঝুলছে তালা। বিশেষ করে ফ্যান্টাসি কিংডম, নন্দন পার্কসহ সব ধরনের বিনোদন কেন্দ্রগুলোতে নিরাপত্তাকর্মীরা ছাড়া আর কাউকে চোখে পড়ছে না।

আর ঈদ ঘিরে এইসব বিনোদনকেন্দ্র বাড়তি লাভতো দূরের কথা কর্মকর্তা-কর্মচারীদের জীবনযাত্রার অসহায়ত্বের চিত্র ফুটে উঠেছে।

পাশপাশি সাভারের জাতীয় স্মৃতিসৌধও বন্ধ রয়েছে। ঈদসহ বিশেষ দিনগুলোতে সৌধ প্রাঙ্গণে ভিড় থাকলেও, এখন জনশূন্য। মূল ফটকে তালা ঝুলিয়ে বসে রয়েছে নিরাপত্তাকর্মী।

এদিকে দর্শনার্থীরা কেউ কেউ বিনোদন কেন্দ্রগুলোতে আসলেও বন্ধের নোটিশ পেয়ে ফিরে যাচ্ছেন।

রাজধানী থেকে আসা দর্শনার্থী এক পরিবার জানান, আমরা আসলে জানতাম না ঈদেও বিনোদন কেন্দ্রগুলো বন্ধ রয়েছে। এখানে এসে দেখি ফটকে তালা। তখন নিরাপত্তাকর্মীদের সঙ্গে যোগাযোগ করে জানতে পারি করোনাভাইরাসের প্রভাবে অনির্দিষ্টকালের জন্য বন্ধ রয়েছে পার্ক। তাই আবার ফিরে যাচ্ছি।

এ বিষয়ে ফ্যান্টাসিং কিংডমের সহকারী ব্যবস্থাপক আব্দুল সালাম জানান, ঈদ উপলক্ষে আমাদের বাড়তি ইভেন্ট থাকে। জনসমাগম বেড়ে যায়। ইনকামের বড় একটি অংশ ঈদের এই সময় আয় করে থাকি। কিন্তু বর্তমানে পার্ক জনশূন্য থাকায় আয়ের রাস্তাটি এখন বন্ধ। কবে নাগাদ খুলবে এইসব বিনোদনকেন্দ্র সেই অনিশ্চিতয়তার মধ্যে দিয়ে দিন পার করছেন পার্ক কর্তৃপক্ষ। এতে অনেক ককর্মকর্তা-কর্মচারী অনিশ্চয়তার মধ্যে দিন কাটাচ্ছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছিনতাইকারীর ছুরিকাঘাতে সাভারে যুবকের মৃত্যু
ঢাকা-সাভার রুটে বিকল্প সড়ক ব্যবহারের নির্দেশ
সাভারে ২ স্কুলছাত্রকে কুপিয়ে জখম, গ্রেপ্তার ৪
পার্কে ঘুরতে নিয়ে ছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার
X
Fresh