• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মানিকগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তির মৃত্যু

মানিকগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৮ মে ২০২০, ১২:৪৮
করোনা মৃত্যু মানিকগঞ্জ
ফাইল ছবি

মানিকগঞ্জের সিঙ্গাইরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৫৫ বছর বয়সী এক মুদি ব্যবসায়ী মারা গেছেন। তার মৃত্যুর ঘটনায় জয়মণ্টপ ইউনিয়নকে লকডাউন ঘোষণা করেছে স্থানীয় প্রশাসন।

সিঙ্গাইর উপজেলা নির্বাহী কর্মকর্তা রুনা লায়লা এক গণবিজ্ঞপ্তির মাধ্যমে জানান, গতকাল বুধবার করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়ার পর আজ বৃহস্পতিবার তার শরীরের নমুনা পরীক্ষায় করোনাভাইরাস পজিটিভ আসে। এ কারণে আগামী ১১ জুন পর্যন্ত জয়মণ্টপ ইউনিয়নকে লকডাউন ঘোষণা করা হয়েছে।

রুনা লায়লা বলেন, বেশ কিছুদিন ধরে মৃত ব্যক্তি, তার স্ত্রী, ভাই ও ভাইয়ের স্ত্রী সর্দি, কাশি ও জ্বরে ভুগছিলেন। করোনার উপসর্গ থাকায় মঙ্গলবার তাদের চারজনের শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য সাভারের প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটে পাঠানো হয়। রিপোর্ট পাওয়ার আগেই গতকাল বিকেলে তার মৃত্যু হয়। আজ বৃহস্পতিবার সকালে তার করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

তার স্ত্রীও করোনায় আক্রান্ত। তিনি নিজ বাড়িতে আইসোলেশনে আছেন। তবে, তার ভাই ও ভাইয়ের স্ত্রীর রিপোর্টে করোনা নেগেটিভ এসেছে বলে জানান তিনি।

এদিকে, মৃতদেহের সৎকারের ব্যাপারে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট কোনও সহযোগিতা করেনি বলে অভিযোগ করেছেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ মানিকগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক অনির্বাণ পাল।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সিঙ্গাইর উপজেলা শাখার সভাপতি এবং সাধারণ সম্পাদক যথাক্রমে শান্তিলাল মণ্ডল এবং অ্যাডভোকেট ইতি রানী সাহার বরাত দিয়ে তিনি বলেন, তারা একাধিকবার হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের অফিসে যোগাযোগ করলেও কোনও সহযোগিতা করেনি। সরকারের সংস্থার কাছ থেকে যদি সময়মতো সহযোগিতা পাওয়া না যায় তবে ওই সংস্থা রাখার প্রয়োজন আছে কিনা প্রশ্নও তুলেন তিনি।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
২৪ ঘণ্টায় করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১৬
বর্ষবরণ উদযাপন করল হরিরামপুর বন্ধুমঞ্চ  
মানিকগঞ্জে গঙ্গাস্নানে পুণ্যার্থীদের ঢল
X
Fresh