• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ঈদ সালামি না পাওয়ায় স্কুলছাত্রীর আত্মহত্যা

সীতাকুণ্ড প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৭ মে ২০২০, ২১:৫৯
ঈদ সালামি না পাওয়ায় স্কুলছাত্রীর আত্মহত্যা
মিরসরাই

চট্টগ্রামের মিরসরাইয়ে ১৫ নম্বর ওয়াহেদপুর ইউনিয়নের দক্ষিণ ওয়াহেদপুর গ্রামে ঈদের সালামি না পেয়ে অভিমান করে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে মাইমুনা আক্তার নামে (১৫) এক স্কুলছাত্রীর।

আজ বুধবার (২৭ মে) এই ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহত মাইমুনার মামা মো. সাইদুল ইসলাম সাইদি জানান, বুধবার সকালে তার বাবা ছোট দুই ভাই বোনকে ঈদ সালামি দেয় ২০০ টাকা। মায়ের কাছে জানতে চায় তার জন্য দিয়েছে কিনা? তার জন্য ঈদ সালামি দেয় নাই এই কথা শুনে ঘরের ভেতর গিয়ে দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন মাইমুনা। পরে ঘরের দরজা ভেঙে প্রবেশ করে তার ঝুলন্ত লাশ দেখে পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ মাইমুনার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহত মাইমুনা রাজশাহী শহরের আমচত্বর এলাকার ছালাফিয়া মহিলার মাদরাসার ৮ম শ্রেণির ছাত্রী।

মাইমুনাদের বাড়ি মিঠাছড়ায় হলেও তার বাবার ব্যবসার সুবাদে তারা রাজশাহীতে থাকতো। কয়েক মাস আগে ব্যবসার অবস্থা খুব ভালো না হওয়ায় গ্রামের বাড়িতে চলে আসেন।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান বলেন, এক কিশোরী আত্মহত্যা করেছে এমন খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। পরিবার বলছে ঈদ সালামি না পাওয়ায় সে আ‏ত্মহত্যা করেছে। ময়নাতদন্তের জন্য নিহত মাইমুনার লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের (চমেক) মর্গে প্রেরণ করা হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ওষুধ কিনতে না পেরে রিকশাচালকের আত্মহত্যা
পাবিপ্রবি ছাত্রীর আত্মহত্যা, স্বামী আটক
জবির পর এবার পাবিপ্রবির এক ছাত্রীর আত্মহত্যা
অবন্তিকার আত্মহত্যা মামলায় সহপাঠী আম্মানের জা‌মিন নামঞ্জুর
X
Fresh