• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

হাসপাতালে পিবিআই কনস্টেবলের তাণ্ডব

গাইবান্ধা প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৭ মে ২০২০, ২১:৩৮
হাসপাতালে পিবিআই কনস্টেবলের তাণ্ডব

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর চিকিৎসাধীন এক কনস্টেবল গাইবান্ধা জেলা হাসপাতালে মেডিসিন ওয়ার্ড, নার্স ডিউটি রুম, জরুরি বিভাগসহ হাসপাতাল চত্বরে থাকা ৫টি অ্যাম্বুলেন্স ভাংচুর করেছে। এই ঘটনায় গাইবান্ধা সদর থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

জানা গেছে, দিনাজপুর জেলার ঘোড়াঘাট থানার জামালপুর ইউনিয়নের আলিম উদ্দীনের ছেলে সাইফুল ইসলাম পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ঢাকা মেট্রো দক্ষিণে কনস্টেবল পদে কর্মরত। তিনি ঈদের আগে ছুটিতে বাড়ি আসে। ঈদের পরের দিন ২৬ মে তার শ্বশুরবাড়ি গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়া বেড়াতে আসেন। ওই দিন সাইফুল ইসলাম শ্বশুরবাড়ির লোকজনকে মারধর করে, ঘরের জিনিস ভাংচুর করে। পরে শ্বশুরবাড়ির লোকজন অস্বাভাবিক আচরণ করায় সাইফুলকে গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করে। ডাক্তার সাইফুলকে ঘুমের ইনজেকশন দিয়ে অজ্ঞান করে রাখে। বুধবার (২৭ মে) ভোরে জ্ঞান ফিরলে সাইফুল সিগারেট চায়। কিন্তু সিগারেট না পাওয়ায় সাইফুল মেডিসিন ওয়ার্ডে স্যালাইনের স্ট্যান্ড দিয়ে ভাংচুর শুরু করে। সেখানে থাকা অন্যান্য রোগীরা পালিয়ে রক্ষা পায়।
পরে সাইফুল হাসপাতালের নার্স ডিউটি রুম ও জরুরি বিভাগে ভাংচুর চালায়। এক পর্যায়ে তিনি হাসপাতাল চত্বরে থাকা ৫টি অ্যাম্বুলেন্সেও ভাংচুর করে।

জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) মো. হারুন অর রশিদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কনস্টেবল সাইফুলের বিরুদ্ধে হাসপাতালে ভাংচুর এবং সরকারি কাজে বাধা দেয়ায় গাইবান্ধা সদর থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। এছাড়া বিভাগীয় ব্যবস্থা গ্রহণের জন্য পদক্ষেপ নেয়া হয়েছে।

তিনি আরও বলেন, তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

গাইবান্ধা সদর থানার ওসি খান মোঃ শাহরিয়ার বলেন, হাসপাতাল থেকে থানায় লিখিতভাবে ঘটনাটি জানানো হলে তা সাধারণ ডায়েরি হিসেবে লিপিবদ্ধ করা হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মামলা করায় বাদীর পরিবারে হামলা, বাড়িঘর ভাঙচুর, লুটপাট
X
Fresh