• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

ছাগলে ধান খাওয়া নিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ, ৮ পুলিশসহ আহত ৫০

হবিগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৭ মে ২০২০, ২১:০৫

হবিগঞ্জের বাহুবলে ছাগলে ধান খাওয়াকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষে ৮ পুলিশসহ অন্তত ৫০ জন আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় ২০ জনকে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। সংঘর্ষের খবর পেয়ে পুলিশ রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার দুপুরে জেলার বাহুবল উপজেলার অলুয়া গ্রামের মরতুজ আলীর ধানের জমিতে পার্শ্ববর্তী ভেড়াখাল গ্রামের আমান উল্ল্যার একটি ছাগল যায়। এ সময় মরতুজ আলী ছাগল আটকিয়ে অশ্লীলভাষায় গালাগাল করতে থাকে। এ নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে দুই জনের পক্ষে দুই জনের গ্রামের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। দুই ঘণ্টাব্যাপী সংঘর্ষে ৮ পুলিশসহ অন্তত ৫০ জন আহত হন। সংঘর্ষের খবর পেয়ে বাহুবল-নবীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পারভেজ আলমের নেতৃত্বে একদল পুলিশ পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ নিয়ে দুই গ্রামের লোকজনের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়েছে।

বাহুবল থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ঘটনার সঙ্গে জড়িত বেশ কয়েকজনকে আটক করা হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিলেটে পিকআপ-লেগুনা সংঘর্ষ, নিহত বেড়ে ৫
পিরোজপুরে ২ মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত বেড়ে ৩
সিলেটে পিকআপ-লেগুনা সংঘর্ষ, নিহত ৩
বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার মাহফিলে সংঘর্ষ, আহত ৪
X
Fresh