• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

বাঁশের সাঁকো ভেঙে ১০ গ্রামের মানুষের দুর্ভোগ

টাঙ্গাইল সংবাদদাতা, আরটিভি অনলাইন

  ২৭ মে ২০২০, ২০:৫২

টাঙ্গাইলে মির্জাপুরে লৌহজং নদীতে পানি বৃদ্ধি পাওয়ায় কুমুদিনী হাসপাতাল সংলগ্ন সাহাপাড়া- কুমুদিনী ঘাটের বাঁশের সাঁকো স্রোতে ভেসে গেছে। এতে করে চরম দুর্ভোগ পোহাচ্ছে হাজারো মানুষ। প্রায় দশ গ্রামের কয়েক হাজার মানুষকে কয়েক কিলোমিটার ঘুরে যাতায়াত করতে হচ্ছে বলে অভিযোগ তাদের।

আজ বুধবার (২৭ মে) সকাল সাড়ে ১০ টার দিকে জোয়ারের পানিতে স্রোতের তীব্রতা বাড়লে বাঁশের সাঁকোটি ভেঙে যায়। এসময় সাঁকো ব্যবহারকারীরা দ্রুত তীরে উঠায় বড় ধরণের দুর্ঘটনা ঘটেনি।


স্থানীয়রা জানান, এই বাঁশের সাঁকোটি দিয়ে প্রতিদিন প্রায় হাজারো লোকজন পারাপার হয়। মির্জাপুরের সাহাপাড়াসহ কয়েকটি গ্রামের বাসিন্দাদের এ সাঁকো ব্যবহার করে প্রতিদিন কুমুদিনী হাসপাতাল, বড় বাজারে যাতায়াত করে।
খেয়া পারাপার শুরু না হওয়ায় তাদের কয়েক কিলোমিটার পশ্চিমে কুতুবপুর ব্রিজ ও পূর্বের পাহাড়পুর ব্রিজ ব্যবহার করে যাতায়াত করতে হচ্ছে। এতে তাদের চরম দুর্ভোগে পড়তে হয়েছে বলে জানান তারা।

এ বিষয়ে মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মালেক মুস্তাকিম জানান, স্থানীয়দের দুর্ভোগ লাঘবে দ্রুত সময়ের মধ্যে খেয়া পারাপার চালু করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh