• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নোয়াখালীতে দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ ৩

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৬ মে ২০২০, ১৫:৪৩
নোয়াখালী গুলিবিদ্ধ মরদেহ
ছবি সংগৃহীত

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আমান উল্যাহপুর ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে দফায় দফায় ধাওয়া পাল্টা-ধাওয়া, সংঘর্ষ ও গুলির ঘটনা ঘটেছে। সংঘর্ষে তিনজন গুলিবিদ্ধসহ অন্তত পাঁচজন আহত হয়েছে। ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে তিনজনকে আটক করেছে।

সোমবার রাত সাড়ে নয়টার দিকে পলোয়ানপুল এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। গুলিবিদ্ধরা হচ্ছে, আইয়ুবপুর গ্রামের সফি উল্যার ছেলে মিজানুর রহমান পলাশ, পশ্চিম জয়নারায়ণপুর গ্রামের আবু ছায়েদের ছেলে মো. হৃদয় ও মহেষপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে পারভেজ। অপর আহতদের নাম পরিচয় জানা যায়নি। আটককৃতরা হচ্ছেন, কালা রতন, জাবেদ ও রুবেল।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঈদ উপলক্ষে রাত সাড়ে ৯টার দিকে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরুল হুদা খোকনের সমর্থকরা ১৫-১৬টি মোটরসাইকেল নিয়ে একটি শোডাউন বের করে। শোডাউনটি পলোয়ানপুল এলাকায় পৌঁছলে আমান উল্যাহপুর ইউনিয়ন চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতির সমর্থকরা তাতে বাধা দেয়। এতে সাধারণ সম্পাদক খোকনের লোকজনের সঙ্গে তাদের ধাওয়া পাল্টা-ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় খোকনের লোকজন এলোপাতাড়ি গুলি করলে আরিফের তিন সমর্থক গুলিবিদ্ধ ও সংঘর্ষে উভয়পক্ষের আরও পাঁচজন আহত হয়। ভাংচুর করা হয় দুটি মোটরসাইকেল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে সার আগেই সংঘর্ষকারীরা সরে পড়ে।

বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ হারুনুর রশিদ চৌধুরী জানান, ঘটনার পর অভিযান চালিয়ে খোকনের তিন সমর্থককে আটক করা হয়েছে। ঘটনায় জড়িত অন্যদের আটকের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। কোনোপক্ষ থেকে এখনও কোনও অভিযোগ আসেনি। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৭ মরদেহ হস্তান্তর, মৃত একজনের পরিচয় শনাক্ত করা যায়নি 
দাফনের ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার মরদেহ উত্তোলন
ডাকাতিয়া নদীতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার 
মহাসড়কের পাশে পড়ে ছিল হাতির মরদেহ
X
Fresh