• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

দুই বোনকে ধর্ষণ মামলার প্রধান আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

আরটিভি অনলাইন রিপোর্ট, চট্টগ্রাম

  ২৪ মে ২০২০, ১৫:২০
দুই বোনকে ধর্ষণ মামলার প্রধান আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত
ফাইল ছবি

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় দুই খালাতো বোনকে ধর্ষণ মামলার প্রধান আসামি হেলাল পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। এছাড়া ঘটনায় জড়িত আরও দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার (২৩ মে) গভীর রাতে উপজেলার ভুজপুর থানার আন্ধারমানিক গলাচিপার টেক এলাকায় এই বন্দুকযুদ্ধ হয়েছে বলে দাবি পুলিশের।

মৃত মো. হেলাল উদ্দিন উপজেলার পশ্চিম ভুজপুর এলাকার জাফর আলমের ছেলে।

ভুজপুর থানা পুলিশ জানায়, শনিবার সকালে ভুজপুর থানার কাজীরহাট বাজার থেকে ফেরার পথে দুই খালাতো বোনকে হেলালের নেতৃত্বে একদল সন্ত্রাসী অপহরণ করে আন্ধারমানিক গলাচিপার টেক এলাকায় জঙ্গলে নিয়ে যায়। সেখানে আটজন মিলে তাদের পালাক্রমে ধর্ষণ করে ফেলে যায়। খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এই ঘটনায় মামলা দায়ের হয়েছে থানায়। দুই খালাতো বোনের একজন সপ্তম শ্রেণি ও আরেকজন অষ্টম শ্রেণির ছাত্রী। এই ঘটনায় মামলার এজাহারে হেলালকে প্রধান আসামি করে বাকি ছয়জনের নাম উল্লেখ করা হয়। বাকি দুজন অজ্ঞাতনামা হিসেবে উল্লেখ করা হয়। এরপর হেলালকে গ্রেপ্তারের পর বাকি আসামিদের ধরতে আন্ধারমানিক এলাকায় অভিযানে গেলে পুলিশের ওপর হামলা হয়। পাল্টাপাল্টি গোলাগুলিতে হেলাল নিহত হয় বলে জানান ভুজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

তিনি বলেন, ঘটনাস্থল থেকে একটি এলজি, একটি কিরিচ, চারটি গুলি উদ্ধার করা হয়েছে হেলালের বিরুদ্ধে ভুজপুর থানায় ডাকাতির মামলাও আছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রস্তুতি ক্যাম্পে যোগ দিতে চট্টগ্রামে পৌঁছেছেন ক্রিকেটাররা
চট্টগ্রামে বর্ণিল আয়োজনে বন্দর দিবস উদযাপন
মেয়েকে ধর্ষণে বাবার মৃত্যুদণ্ড
দাফনের ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার মরদেহ উত্তোলন
X
Fresh