• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

খাগড়াছড়িতে করোনাভাইরাসে আরও পাঁচজন আক্রান্ত

খাগড়াছড়ি প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৩ মে ২০২০, ১৪:২৩
করোনা আক্রান্ত খাগড়াছড়ি
ছবি সংগৃহীত

খাগড়াছড়িতে বেড়েই চলেছে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা। নতুন করে আরও দুই স্বাস্থ্যকর্মীসহ পাঁচজনের দেহে করোনাভাইরাস সক্রমণ শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে মানিকছড়ি এবং মাটিরাঙ্গার দুইজন স্বাস্থ্যকর্মী। খাগড়াছড়ি সদরের মহাজন পাড়ার একজন এবং দীঘিনালার বাবুছড়ার দুইজন রয়েছে।

এ নিয়ে জেলায় মোট আক্রান্ত ১৮জন। আক্রান্তদের মধ্যে বর্তমানে পানছড়িতে একজন হাসপাতালের আইশোলেসনে ভর্তি রয়েছে।

অন্যান্যদের বাড়িতে রেখেই চিকিৎসাসেবা দেয়া হচ্ছে বলে জানিয়েছেন জেলার ডিপুটি সিভিল সার্জন মিঠুন চাকমা। এছাড়া জেলায় প্রথম শনাক্ত হওয়া ব্যক্তিসহ এক পুলিশ সদস্য ইতিমধ্যে সুস্থ হয়ে ফিরেছেন।

জেলায় স্বাস্থ্যকর্মীদের মধ্যে আক্রান্ত বেড়ে যাওয়ায় উদ্বেগ দেখা দিয়েছে। ইতিমধ্যে চার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাতজন আক্রান্ত হয়েছে। এরমধ্যে মহালছড়ির চারজন চিকিৎসাধীন রোগীর সংস্পর্শে, স্বাস্থ্যকমপ্লেক্সের জন্য সরকারি কাজে ঢাকা থেকে ফেরার পর মাটিরাঙ্গায় এবং মানিকছড়িতে দুইজন এবং রামগড়ের একজন টেকনেশিয়ান (করোনা স্যাম্পল সংগ্রহকারী) রয়েছে।

এ বিষয়ে ডিপুটি সিভিল সার্জন মিঠুন চাকমা জানান,সারা দেশেই স্বাস্থকর্মীরা আক্রান্ত হচ্ছেন। তবে জেলার প্রতিটি উপজেলায় পর্যাপ্ত নিরাপত্তা সামগ্রী রয়েছে।

এ পর্যন্ত খাগড়াছড়িতে করোনাভাইরাস আক্রান্ত শনাক্তদের মধ্যে প্রায় সকলেই উপসর্গবিহীন। নতুন শনাক্ত হওয়া দীঘিনালার বাবুছড়ার দুইজন ঢাকা থেকে ফিরেছেন দেড় মাস আগে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
ডেঙ্গুতে আরও একজনের মৃত্যু, চলতি বছরে ২৪
২৪ ঘণ্টায় করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১৬
হিলিতে অতিরিক্ত গরমে ডায়রিয়ায় আক্রান্ত হচ্ছে শিশুরা
X
Fresh