• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ঝালকাঠিতে লাশ নিয়ে বিক্ষোভ বিচারের দাবিতে

ঝালকাঠি প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৩ মে ২০২০, ১২:১৩
A UP member has been accused of killing his wife in Rajapur, Jhalokati
ফাইল ছবি

ঝালকাঠির রাজাপুরে এক ইউপি সদস্যের বিরুদ্ধে তার স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে। ওই ইউপি সদস্যের বিচার দাবিতে মরদেহ নিয়ে ঝালকাঠি প্রেসক্লাবের সামনে বিক্ষোভ করেছে গৃহবধূর স্বজনরা।

শুক্রবার বিকেলে বিক্ষোভকালে পুলিশ বিচারের আশ্বাস দিলে পরে মরদেহ গৃহবধূর বাবার বাড়িতে দাফনের জন্য নিয়ে যায় স্বজনরা।

পুলিশ ও গৃহবধূর স্বজনরা জানায়, রুনা লায়লা (২৬) নামের ওই নারী রাজাপুর উপজেলার শুক্তাগড় সাত নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. কুদ্দুস হোসেনের স্ত্রী। বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে স্বামীর বাড়িতে রাজাপুরের উপজেলার নারিকেল বাড়িয়া গ্রামে নিজ শয়ন কক্ষ ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই গৃহবধূ দুই সন্তানের মা এবং একই উপজেলার মঠবাড়ি ইউনিয়নের ডহশংকর এলাকার মো. নুর হোসেন গাজীর মেয়ে। ইউপি সদস্য কুদ্দুসের শ্বশুরবাড়ির সঙ্গে তার সম্পর্ক ভাল না থাকায় বাবার বাড়িতে গৃহবধূর যাতায়াত বন্ধ ছিল।

ইউপি সদস্য কুদ্দুসের দাবি স্ত্রী রুনা লায়লা তার কাছে বাবার বাড়ি যাওয়ার আবদার করে। এতে কুদ্দুস স্ত্রীকে ধমক দিয়ে ঘরের বাইরে যায়। কিছুক্ষণ পরে ঘরে ফিরে শয়নকক্ষে স্ত্রীকে ওড়না গলায় জড়িয়ে আড়ার সঙ্গে ঝুলন্ত দেখতে পায়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

এদিকে বিক্ষোভকালে রুনা লায়লার স্বজনরা জানায়, দীর্ঘ ধরে ইউপি সদস্য কুদ্দুস রুনা লায়লাকে শারীরিক ও মানুষিকভাবে নির্যাতন করে আসছে। বৃহস্পতিবারও তাকে পিটিয়ে হত্যা করা হয় বলে অভিযোগ করেন। পরে আত্মহত্যা বলে চালিয়ে দিতে মরদেহ ঝুলিয়ে রাখা হয়। এদিকে মরদেহ নিয়ে বিক্ষোভের খবর পেয়ে পুলিশ এসে বিচারের আশ্বাস দিলে মরদেহ নিয়ে স্বজনরা বাড়ি ফিরে যায়।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিমানবন্দরের বাউন্ডারি ভেঙে বাসচাপায় প্রকৌশলী নিহত, চালক গ্রেপ্তার 
জাতীয় পতাকার নকশাকারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে আর ফিরল না সোহান
‘এখন আমার কি হবে, মনুরে লইয়া কোন পথে যামু’
X
Fresh