• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

শাহজাদপুরে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে বৃদ্ধার মৃত্যু

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ, আরটিভি অনলাইন

  ২৩ মে ২০২০, ১১:৩৭
Corona died at Shahjadpur
ছবি সংগৃহীত

সিরাজগঞ্জের শাহজাদপুরের পোতাজিয়ায় করোনার উপসর্গ নিয়ে গাজীপুর থেকে আসা লাইলী বেগম (৬৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। সে মক্কর আলীর স্ত্রী। তার বাড়ি লকডাউন করে দিয়েছে উপজেলা প্রশাসন।

শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ মোহাম্মদ সামসুজ্জোহা এবং স্থানীয়রা জানান, পাঁচ দিন আগে গাজীপুর থেকে আসা লাইলী বেগমের বৃহস্পতিবার ঠান্ডা, জ্বর ও শ্বাসকষ্ট দেয়া দেয়।

এ অবস্থায় বাড়ির পাশে অবস্থিত শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃহস্পতিবার রাতে তাকে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেবার পথে তিন মারা যান। এরপর বাড়িতে মরদেহ এনে গতকাল শুক্রবার সকালে গোপনে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়।

বিষয়টি জানাজানি হলে দুপুরের দিকে উপজেলা প্রশাসন ওই বাড়িটি লকডাউন করেছে। এছাড়া মৃত লাইলী বেগমের সংস্পর্শে যারা এসেছেন তাদেরও নমুনা সংগ্রহ করছে উপজেলা স্বাস্থ্য বিভাগ।

শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ মো.সামসুজ্জোহা আরও জানান, যারা ওই মরদেহের সংস্পর্শে এসেছে ও গোসল, জানাজা এবং দাফন কার্যে অংশ নিয়েছে তাদের সবার নমুনা সংগ্রহ করা হবে। এছাড়া নিহতর পরিবারের যে সকল ব্যক্তি তার সংস্পর্শে এসেছে তাদের নমুনা সংগ্রহর পাশাপাশি তাদেরও হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এছাড়া হাসপাতাল, নিহতর বাড়ি ও আশপাশ এলাকা লকডাউন করা ঘোষণা করা হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
জাতীয় পতাকার নকশাকারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে আর ফিরল না সোহান
পঞ্চগড়ে গাছের ডালের আঘাতে শ্রমিকের মৃত্যু
X
Fresh