• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

জয়পুরহাটে আটজন করোনায় আক্রান্ত

জয়পুরহাট প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২২ মে ২০২০, ১৪:৩৬
Corona Joypurhat Panchbibi
ছবি সংগৃহীত

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা ৩, আক্কেলপুর উপজেলা ২ জন,সদর উপজেলা ১, ক্ষেতলাল উপজেলা ১, কালাই উপজেলা ১ জনসহ জেলায় ৮ জনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে।

এ নিয়ে এ জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২২ জনে। এতে করে রাজশাহী বিভাগের মধ্যে সর্বোচ্চ করোনা আক্রান্তের সংখ্যা হলো এই জেলা। এছাড়াও আইসোলেশন ইউনিটে থাকা একজন করোনা রোগীর ফলোআপ রিপোর্ট পজিটিভ এসেছে, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৩ জন করোনা রোগী।

বৃহস্পতিবার সকালে ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অফ ল্যাবেরেটরি মেডিসিন অ্যান্ড রেফারেল সেন্টার ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ল্যাবরেটরি থেকে পাঠানো রিপোর্টে ১২৭ জনের নমুনা পরীক্ষায় ১১৮ জনের নমুনা নেগেটিভ হলেও আটজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে এর মধ্যে গোপীনাথপুর আইসোলেশন ইউনিটের একজন করোনা রোগীর ফলোআপ রিপোর্ট পজিটিভ এসেছে বলে নিশ্চিত করেন সিভিল সার্জন ডা. সেলিম মিঞা ।

করোনা আক্রান্তরা হলেন, পাঁচবিবি উপজেলার বাগজানা কুটাহারা গ্রামের ৫৫ বছরের পুরুষ, রামভদ্রপুর গ্রামের ১৮ বছরের যুবতী ও একই গ্রামের ১৮ বছরের যুবক, আক্কেলপুর উপজেলার বিষ্ণুপুর গ্রামের ৩১ বছরের যুবতী, কাদোয়া গ্রামের ৩০ বছরের যুবক, ক্ষেতলাল উপজেলার দাসরাা দোয়াপুকুর গ্রামের ৩৫ বছরের নারী, সদর উপজেলার পৌর এলাকার তাজুর মোড় এলাকার ৩৫ বছরের পুরুষ, কালাই উপজেলার পুনট এলাকার একজন।

জয়পুরহাট সিভিল সার্জন ডা. সেলিম মিঞা জানান, আক্রান্তরা ঢাকা,নারায়ণগঞ্জ ও আক্রান্ত রোগীর সংস্পর্শে এসেছিল, হোম কোয়ারেন্টিনে থাকা অবস্থায় নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অফ ল্যাবেরেটরি মেডিসিন অ্যান্ড রেফারেল সেন্টার ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ল্যাবরেটরি থেকে পাঠানো রিপোর্টে ১২৭ জনের মধ্যে ৯ জনের পজিটিভ হয়, এর মধ্যে গোপীনাথপুর আইসোলেশন ইউনিটের একজন করোনা রোগীর ফলোআপ রিপোর্ট পজিটিভ এসেছে, আক্রান্ত সকল করোনা রোগীকে আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর অব হেলথ টেকনোলজির আইসোলেশন ইউনিটে (সেফ অতিথিশালা) পাঠানোর প্রক্রিয়া চলছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জয়পুরহাটের মাঠে বাহুবলী টমেটো
জয়পুরহাটে কিশোর গ্যাংয়ের ৮ সদস্য আটক
২৪ ঘণ্টায় ৪২ জনের করোনা শনাক্ত
দাঁড়িয়ে থাকা ট্রাকে অটোরিকশার ধাক্কা, নিহত ১ 
X
Fresh