• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় মৃতের সংখ্যা ৩, আক্রান্ত ৩৯

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২২ মে ২০২০, ১৪:১০
Corona Narayanganj is dead
ছবি সংগৃহীত

নারায়ণগঞ্জে গেল ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একজন পুরুষ ও দুই নারী মারা গেছে। তারা সবাই নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকার বাসিন্দা।

এ নিয়ে এ জেলায় ৬৯ জন মারা গেল। সকালে জেলা সিভিল সার্জন অফিস জানিয়েছে, নতুন করে ৩৯ জন আক্রান্ত হয়েছে আর মোট আক্রান্তের সংখ্যা ১৯১৭ জন।

শুক্রবার সকালে নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।

নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৬৪, বন্দর উপজেলায় ৪৬, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৮৮৮, রূপগঞ্জ উপজেলায় ১৫৩, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৬৩৮ ও সোনারগাঁও উপজেলায় ১২৮ জন। পুরো জেলায় ১৯১৭ জন।

এলাকাভিত্তিক সুস্থের সংখ্যা হলো আড়াইহাজার উপজেলায় ২৯, বন্দর উপজেলায় ১২, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৩৮১, রূপগঞ্জ উপজেলায় ছয়, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৬৯ ও সোনারগাঁও উপজেলায় ১৯ জন। পুরো জেলায় ৬১৬ জন।

এলাকা ভিত্তিক এ যাবৎ প্রাণ হারিয়েছে বন্দর উপজেলায় এক, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৪৭, রূপগঞ্জ উপজেলায় এক, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৬, সোনারগাঁও উপজেলায় চারজন এবং আড়াইহাজার উপজেলায় কোনও মৃত্যু নেই। পুরো জেলায় ৬৯ জন। এদিকে ঈদকে সামনে রেখে মার্কেটে মানুষের আনাগোনা বেড়েছে। সড়কে গণপরিবহন ছাড়া চলাচল করছে অসংখ্য যানবাহন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নোয়াখালীতে রেজাল্ট শিট আনতে গিয়ে শিশুর মৃত্যু
পদ্মায় গোসলে নেমে ৩ কিশোরের মৃত্যু
রাজধানীতে হিটস্ট্রোকে একজনের মৃত্যু
ছবি তুলতে গিয়ে আগ্নেয়গিরিতে পড়ে পর্যটকের মৃত্যু
X
Fresh