• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

শরীয়তপুরে আরও সাতজন করোনায় আক্রান্ত

শরীয়তপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২২ মে ২০২০, ১৩:৫২
In Shariatpur, seven more, people were affected by Corona, rtv online
ছবি সংগৃহীত

শরীয়তপুরে গেল ২৪ ঘণ্টায় নতুন করে আরও সাতজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়েছেন পাঁচ জন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা ৮০ এবং সুস্থ হয়েছেন ৩২ জন।

এর মধ্যে নড়িয়া উপজেলার নড়িয়া পৌরসভায় প্রথম করোনা রোগী শনাক্ত তিনজন, সদর উপজেলায় দুইজন ও জাজিরা উপজেলায় দুইজন সুস্থ হয়েছেন নড়িয়া উপজেলায় তিনজন ও সদর উপজেলায় দুইজন। এছাড়া শরীয়তপুর সদর হাসপাতালে আইসোলেশনে রয়েছে চারজন।

শরীয়তপুরে প্রতিনিয়তই বাড়ছে কারণে রোগীর সংখ্যা আজও জেলায় নতুন করে সাতজন আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা স্বাস্থ্য বিভাগের বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এর মধ্যে নড়িয়া উপজেলার নড়িয়া পৌরসভায় এই প্রথম তিন জন রোগী শনাক্ত হলো। এছাড়া শরীয়তপুর সদর পৌরসভা একজন, সদর উপজেলার আংগারিয়া ইউনিয়নের একজন, জাজিরা উপজেলার ইউনিয়নে একজন ও সেনের চর ইউনিয়নে একজনসহ শরীয়তপুরে নতুন করে আরও সাতজন আক্রান্ত। নতুন করে আক্রান্তদের মধ্যে একজন নারী ও ছয় জন পুরুষ।

এছাড়া শরীয়তপুর সদর হাসপাতালে করোনাভাইরাসে উপসর্গ নিয়ে সন্দেহভাজন চারজনকে রাখা হয়েছে। এদিকে জেলার করোনাভাইরাসে আক্রান্তদের ৮০ জনের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩২ জন। এদেরকে জেলা-উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে।

শরীয়তপুর জেলা স্বাস্থ্য অধিদপ্তরের করোনাভাইরাস কন্ট্রোল রুমের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ফোকাল পারসন ডা. মো. আবদুর রশিদ জানান, শরীয়তপুরের নতুন করে আক্রান্তদের সাতজনই ঢাকা নারায়ণগঞ্জসহ বিভিন্ন আক্রান্ত জেলা থেকে শরীয়তপুরে এসেছেন। এছাড়া সুস্থ হয়ে যারা বাড়ি ফিরেছেন তারা ব্যতীত অন্য যারা রয়েছেন তাদের সবাইকে জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে নিয়মিত চিকিৎসা প্রদান ও নিয়মিত খোঁজ খবর রাখা হচ্ছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দু’পক্ষের সংঘর্ষ, শতাধিক হাতবোমা নিক্ষেপ
চাঁদের আলোয় ধান কাটছেন চাষিরা
শরীয়তপুরে হিটস্ট্রোকে অটোরিকশা চালকের মৃত্যু
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
X
Fresh