• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নওগাঁয় করোনায় আক্রান্ত ৩ পুলিশ সদস্য

নওগাঁ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২২ মে ২০২০, ১৩:০৩
Corona Naogaon police
ছবি সংগৃহীত

নওগাঁয় ২৪৪টি নমুনা ফলাফলের বিপরীতে নতুন করে তিনজনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনাভাইরাসের আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৯২ জনে। নতুন করে আক্রান্ত তিনজনই পুলিশ সদস্য বলে জানিয়েছেন জেলা সিভিল সার্জন ডা. আখতারুজ্জামান আলাল ।

তিনি জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় ঢাকার আইইডিসিইআর থেকে ২৪৪টি নমুনার ফলাফল আসে। এদের মধ্যে তিনজনের রিপোর্ট পজেটিভ আসে এবং তারা তিনজনই পুলিশ সদস্য। তিনি বলেন, আক্রান্ত কারও শরীরের করোনাভাইরাসের কোনও উপসর্গ নেই । আক্রান্তদের শারীরিক অবস্থা নিশ্চিত করে হোম আইসোলেশনে রাখা হয়েছে।

এ দিকে জেলায় ৯২ জনের করোনাভাইরাস শনাক্তদের মধ্যে ১৪ জনই আছেন জেলায় কর্তব্যরত পুলিশ সদস্য বলে জানিয়েছেন নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া।

এদের মধ্যে ছয়জন নওগাঁ সদর পুলিশ লাইনের সদস্য, একজন গোয়েন্দা পুলিশ এবং বাকি সাতজন পত্নীতলা থানা পুলিশের কর্মকর্তা এবং সদস্য।

পুলিশ সুপার বলেন, জেলায় ১৪জন পুলিশের মধ্যে দু’জন ইনসপেক্টর, তিনজন সাব-ইনসপেক্টর, একজন এ এস আই এবং বাকি আটজন পুলিশ সদস্য আছেন। তিনি জানান, পুলিশ সদস্যরা তাদের কর্তব্য পালন করতে যেয়ে এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের সকলকে হোম আইসোলেশনে রাখা হয়েছে এবং তাদের সকলের শারীরিক অবস্থা ভালো আছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নওগাঁয় ভুয়া সিআইডি কর্মকর্তা গ্রেপ্তার 
পর্যটকদের মারধর, এএসপি বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন
২৪ ঘণ্টায় করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১৬
পুলিশ লাইনস পুকুরে কনস্টেবলের রহস্যজনক মৃত্যু
X
Fresh