• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সড়‌কে অজ্ঞান নারী‌কে উদ্ধার ক‌রে হাসপাতালে নিলেন ওসি

শরীয়তপুর প্রতি‌নি‌ধি, আরটিভি অনলাইন

  ২১ মে ২০২০, ১৭:২৩
নারী উদ্ধার মানুষ
ছবি সংগৃহীত

মানুষ মানুষের জন্য। জীবন জীবনের জন্য কথাটা মিথ্যা নয় সত্য তার প্রমাণ দিলেন ওসি। শরীয়তপুরের ড়িয়া উপজেলার একটি সড়কে প্রায় দুই ঘণ্টা অজ্ঞান অবস্থায় রে ছিল এক নারী রোনা ন্দেহে যখন কেউ তাকে উদ্ধার করতে কাছে আসছিল না, তখন নড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তার সঙ্গীয় ফোর্স নিয়ে এসে ওই নারীকে উদ্ধার রে ড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র্তি রেন।

গতকাল বুধবার বিকেল তিনটার দিকে উপজেলার ভূমখাড়া ইউনিয়নের নয়াকান্দি (ড়িয়া-ড়িসার) সড়ক থেকে ওই নারীকে উদ্ধার করা হয়। সংবাদ লেখা পর্যন্ত হাসপাতালে অজ্ঞান অবস্থায় চিকিৎসা চলছে তার।

ড়িয়া থানা পুলিশ স্থানীয় সূত্র জানায়, বুধবার দুপুর একটার দিকে ড়িয়া উপজেলার

নয়াকান্দি (ড়িয়া-ড়িসার) সড়কের পাশে এক নারীকে অজ্ঞান অবস্থায় রে থাকতে দেখে স্থানীয়রা। কিন্তু রোনাভাইরাসের রোগী ভেবে কেউ তার কাছে আসেননি। তাকে উদ্ধারও রেননি। দুই ঘণ্টা পর বিষয়টি জানতে পেরে নড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান তার সঙ্গীয় ফোর্স নিয়ে ওই নারীকে উদ্ধার রে ড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র্তি রেন। ওই নারীর ঙ্গে থাকা জন্মনিবন্ধন থেকে জানা যায়, উপজেলার ডিঙ্গামানিক ইউনিয়নের কাঠহুগলি গ্রামের কালাচাঁন খাঁর মেয়ে সারমিন আক্তার নাম তার। তার বয়স ২২ বছর।

নড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান লেন, আজ বিকেল তিনটার দিকে এক ্যক্তি মুঠোফোনে জানান, ড়িয়া-ড়িসার সড়কে এক নারী মৃত অবস্থায় রে আছে। ঘটনাটি শুনে থানার প্রবীণ কুমার চক্রবর্তী, এসআই মামুন খান নস্টেবল তামিমকে নিয়ে ঘটনাস্থলে যাই। গিয়ে দেখি ওই নারী মারা যাননি। অজ্ঞান অবস্থায় রে ছেন। তখন ভাবলাম তাকে বাঁচাতে বে। তাই ড়িয়া উপজেলা স্বাস্থ্য রিবার রিকল্পনা কর্মকর্তা ডা. ফিকুল ইসলামকে বলে হাসপাতালের অ্যাম্বুলেন্সে রে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র্তি রি। তার পরিবারের ঙ্গে যোগাযোগের চেষ্টা করছি।

ড়িয়া উপজেলা স্বাস্থ্য রিবার রিকল্পনা কর্মকর্তা ডা. ফিকুল ইসলাম লেন, ওই নারীকে আইসোলেশন ওয়ার্ডে রেখে চিকিৎসা দেয়া চ্ছে। তার প্রেসার ডায়বেটিকস ভালো আছে। অন্যান্য পরীক্ষা চলছে। বে জ্ঞান এখনও ফিরেনি।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নারী হাজতিকে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জন বদলি
নওগাঁয় চুরি হওয়া স্বর্ণালংকার উদ্ধার, গ্রেপ্তার ৩
চুয়াডাঙ্গায় অপহৃত শিশু সিরাজগঞ্জে উদ্ধার, গ্রেপ্তার ১ 
ঘরে ঝুলছিল তরুণের মরদেহ
X
Fresh