• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় প্রধান শিক্ষকসহ নিহত দুই

মৌলভীবাজার প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২০ মে ২০২০, ০৯:২৯
Road to Moulvibazar
ছবি সংগৃহীত

মৌলভীবাজারের রাজনগরের গোবিন্দবাটি এলাকার কাটাজুরি গ্রামের মসজিদের সামনে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলেই দুই জন নিহত ও আহত হয়েছেন নয় জন। নিহত ও আহতরা সবাই শিক্ষক ও তাদের পরিবারের সদস্য।

পুলিশ ও যাত্রীরা জানান, মঙ্গলবার মৌলভীবাজার জেলার বড়লেখা থেকে একটি ভাড়া করা মাইক্রেবাস নিয়ে রাজশাহী যাওয়ার পথে ভোর সাড়ে পাঁচটার দিকে রাজনগরের গোবিন্দবাটি এলাকায় ব্রেক ফেল করে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পড়ে যায়।

এ সময় ঘটনাস্থলে মারা যান বড়লেখা সুড়িকান্দি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদিউজ্জামান (৪০) ও অপরজন বড়লেখা ঈদগাহ বাজার উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাহফুজুর রহমানের স্ত্রী আফরোজা মিসু ৩৭)।

তাদের দুই জনের বাড়ি রাজশাহী জেলায়। লকডাউনের কারণে স্কুল বন্ধ থাকায় বাড়িতে যেতে পারেননি। তাই তিনটি পরিবার মিলে একটি হাইয়েছ গাড়ি রিজার্ভ করে রাজশাহীতে যাচ্ছিলেন। সবাই শিক্ষক ও তাদের পরিবার। আহতদের মধ্যে মহিলা ও শিশুরাও রয়েছেন। যাত্রীরা জানান প্রথম থেকেই চালক গাড়িটি নিয়ন্ত্রণহীন অবস্থায় চালাচ্ছিল। নিহত বদিউজ্জামানের বাড়ি রাজশাহী জেলার দুর্গাপুর থানার জয়নগর গ্রামে। বাবার নাম মনসুর আলী এবং নিহত আফরোজা মিশুর বাড়ি রাজশাহী জেলার মাগমারা থানার মিরপুর গ্রামে।

পুলিশ আহতদের উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালে পাঠায়। আহত ও নিহতদের বাড়ি রাজশাহী জেলার বিভিন্ন উপজেলায়। আহতরা হলেন, মাহফুজুর রহমান (৪১), সেলিম রেজা মণ্ডল (৪৫), খাদিজা আক্তার (১৩), রাজুফা বেগম (৩৪), আমিনুল ইসলাম (৬), আমিনা বেগম (২৩), আবু জাহেদ (৩০), সাকলাইন মোস্তাক (১১) এবং শাকিলা খাতুন (২৮)।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে আরেক ট্রাকের ধাক্কা, নিহত ১
চতুর্থ দিনেও উত্তাল চুয়েট, সড়ক অবরোধ
প্রাইভেটকারে আগুন লেগে কৃষক লীগ নেতাসহ নিহত ২
দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু
X
Fresh