• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

চাঁদপুরে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

চাঁদপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৯ মে ২০২০, ১৩:৩৫
হত্যা নেতা চাঁদপুর
ছবি সংগৃহীত

চঁদপুরের শাহমাহমুদপুর ইউনিয়নের আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি কুমারডুগীর আজিজুর রহমান ভুট্টকে (৪৬) ছুরিকাঘাতে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

আজিজুর রহমান ভুট্ট শাহমাহমুদপুর ইউনিয়নের কুমারডুগী এলাকায় একজন সারের ব্যবসায়ী। সোমবার রাতে আনুমানিক ১০ থেকে ১১টায় শাহমাহমুদপুর ইউনিয়নের কুমারডুগী বাড়িতে যাওয়ার পথে একদল দুর্বৃত্ত আজিজুর রহমান ভুট্টোর ওপর হামলা করে। দুর্বৃত্তরা তার গলায় এবং শরীরের বিভিন্ন স্থানে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে। পরে স্থানীয় লোকজন তাকে চাঁদপুর হাসপাতালের নেয়ার পথে তিনি মারা যান।

চাঁদপুর সদর উপজেলার চার নম্বর শাহমাহমুদপুর ইউনিয়নের আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সামছুজ্জামান পাটওয়ারী জানান, সোমবার বিকেলে কুমারডুগী এলাকায় সারের দোকান থেকে বাকিলা যায় সেখার থেকে তার বাচ্চার জন্য কিছু কেনাকাটা করে বাড়ির সামনে আসলে রাতে তার উপর দুর্বৃত্তরা হামলা চালিয়ে ছোরা দিয়ে কুপিয়ে তাকে হত্যা করে।

ব্যাপারে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান জানান, শাহমাহমুদপুর ইউনিয়নের আজিজুর রহমান ভুট্টো নামে এক ব্যক্তিকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। তবে কি কারণে তার ওপর হামলা হলো তার অনুসন্ধান চলছে। মরদেহ ময়নাতদন্তের পর তদন্তেই সব বেরিয়ে আসবে। সোমবার রাতেই পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাবাকে ছুরিকাঘাতে হত্যা, ছেলে পলাতক 
ভাসানচরে রোহিঙ্গা নাগরিককে গলা কেটে হত্যা
শিশুকে গলাকেটে হত্যা, নানা গ্রেপ্তার 
আ.লীগের এমপি-মন্ত্রীর সন্তান-স্বজনদের উপজেলা নির্বাচন করতে মানা
X
Fresh