হবিগঞ্জে ট্রাক-সিএনজির ধাক্কায় নিহত ১

প্রকাশ | ১৯ মে ২০২০, ০৮:৫৯ | আপডেট: ১৯ মে ২০২০, ০৯:০৮

হবিগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন
ফাইল ছবি

হবিগঞ্জে একটি সংঘর্ষের মামলায় জামিন নিয়ে জেল থেকে বের হয়েও বাড়িতে ফেরা হলো না ময়না মিয়া (২৮) নামে এক যুবকের। জেল গেইটের অদূরে ট্রাক চাপায় মারা গেছেন তিনি । এ ঘটনায় আহত হয়েছে আরও দুই জন। গুরুতর আহত অবস্থায়  একজনকে সিলেট অপরজনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ময়না জেলার আজমিরীগঞ্জ উপজেলার নোয়াগড় গ্রামের আরজ  উল্লার ছেলে।

স্থানীয়রা জানান, একটি সংঘর্ষের ঘটনায় সম্প্রতি কারাগারে আসেন নিহত ময়নাসহ তিন আসামি। গতকাল সোমবার দুপুরে ভার্চুয়াল আাদলতের কোর্টের মাধ্যমে তাদের জামিন হয়। জামিননামা দেরিতে পৌঁছার কারণে সন্ধ্যায় তাদেরকে জেল থেকে ছাড়া হয়।

জেল থেকে বের হয়ে লকডাউনের কারণে কোনও যানবাহন না পাওয়ায় জেল গেইটে অপেক্ষা করতে থাকেন তারা। একপর্যায়ে রাত ১০টার দিকে একটি সিএনজি অটোরিকশায় করে  বাড়িতে যাওয়ার সময় জেলগেইটের অদূরে যাওয়া মাত্রই বিপরীত দিকে থেকে আসা একটি ট্রাক তাদের বহনকারী সিএনজিকে চাপা দেয় এতে ঘটনাস্থলেই ময়না মিয়া মারা যান।

এ ঘটনায় আহত হন আরও দুইজন। গুরুতর আহত অবস্থায় মুছন আলীকে সিলেট ও আরব আলীকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী জানান, ট্রাকের ধাক্কায়  সিএনজির এক যাত্রী মারা গেছেন। দুই যাত্রী আহত হয়েছেন। তাদেরকে চিকিৎসার জন‌ হাসপাতালে পাঠানো হয়েছে।

জেবি