• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

আইসোলেশন ওয়ার্ড থেকে করোনা রোগীর পলায়ন

স্টাফ রিপোর্টার, ফরিদপুর

  ১৮ মে ২০২০, ১৫:১২
coronavirus
ফরিদপুর

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের (ফমেক) করোনা ইউনিট থেকে আজ সোমবার সকালের দিকে এক রোগী পালিয়ে গেছেন। পরে পুলিশ বিভিন্ন জায়গায় খুঁজে তাকে আবারও করোনা ইউনিটে নিয়ে আসা হয়েছে।

সোবহান শেখ নামে ওই ব্যক্তির বাড়ি জেলার নরগকান্দা উপজেলার ডাঙ্গি ইউনিয়নে। তিনি ঢাকার একটি টেলিভিশন চ্যানেলের এক পরিচালকের গাড়ি চালক।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. সাইফুর রহমান বলেন, সকাল ৯টার কিছুক্ষণ আগে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন এক রোগী হেটে হেটে গেটের বাইরে চলে যান। কিছুক্ষণ পর তাকে খুঁজে না পেয়ে বিষয়টি হাসপাতালের আবাসিক চিকিৎসক তাকে অবগত করেন।

এরপর ফমেক হাসপাতালের পক্ষ হতে বিষয়টি ফরিদপুর ও নগরকান্দা থানা পুলিশকে জানালে তারা সোবহান শেখের সন্ধানে তৎপর হন।

নগরকান্দা থানার ওসি সোহেল রানা জানান, এ খবর জানতে পেরে তারা পালানো ওই কোভিড-১৯ আক্রান্ত রোগীর সন্ধানে সম্ভাব্য সবস্থানে বার্তা পাঠান। একপর্যায়ে খবর পাওয়া যায় তাকে ফরিদপুর-বরিশাল মোড়ের গজারিয়ার মোড়ের নিকট দেখা গেছে। এরপর স্থানীয় ইউপি মেম্বারদের সহায়তায় সকাল সাড়ে ১০টার দিকে তাকে আটক করে একটি অ্যাম্বুলেন্সযোগে আবার ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

জানা গেছে, গত ৪ মে তিনি ঢাকা হতে ডাঙ্গি গ্রামের বাড়িতে আসেন। ১২ মে তার করোনাভাইরাস আক্রান্তের বিষয়টি শনাক্ত হয়। এরপর তাকে ফমেকের করোনা ডেডিকেটেড হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh