• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বরিশালে করোনাভাইরাসে আক্রান্ত আরও সাতজন

বরিশাল প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৮ মে ২০২০, ১০:৪৫
করোনা বরিশাল সাতজন
ছবি সংগৃহীত

বরিশালে নতুন করে করোনাভাইরাসে পজিটিভ হয়েছেন সাতজন, মোট আক্রান্ত ৮০, সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৩৮ জন।

গেল ২৪ ঘণ্টায় বরিশালে আরও সাতজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৮০ জনে। আক্রান্তদের মধ্যে একজন নগরীর গোড়া চাঁদ দাস রোডের বাসিন্দা (৫২) তিনি দৈনিক আজকের বার্তা পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক একজন নগরীর সাগরদী এলাকার নারী (৩০), একজন নগরীর নাজির মহল্লা এলাকার পুরুষ (৩৬), এক জন মুলাদী উপজেলার পুরুষ (৫০), বানারীপাড়া উপজেলার পুরুষ (৬৫), দুইজন উজিরপুর উপজেলার পুরুষ ( ৩০) এবং (৩৬)।

আজ পর্যন্ত বরিশাল জেলায় ২৭ জন নারী এবং ৫৩ জন পুরুষ করোনায় আক্রান্ত হয়েছে। এদের মধ্যে শূন্য থেকে ২০ বছর সাতজন, ২০ থেকে ৫০ বছর ৫৮ জন, ৫০ থেকে তার ঊর্ধ্বে ১৫ জন। জেলায় করোনা আক্রান্ত উপজেলাসমূহ বরিশাল নগরী ৪০, বাবুগঞ্জ ১২, মেহেন্দীগঞ্জ পাঁচ, উজিরপুর সাত, হিজলা তিন, গৌরনদীতে তিন, বানারীপাড়া তিন, বাকেরগঞ্জে দুই, সদর উপজেলা এক, মুলাদী দুই এবং আগৈলঝাড়া দুই জন। অদ্যাবধি জেলায় মোট ৩৮ জন ব্যক্তি সুস্থ হয়ে বাড়ি ফিরেছে।

করোনাভাইরাসের প্রাদুর্ভাব শুরুর পর থেকে জেলায় স্বাস্থ্য বিভাগে কর্মরত চিকিৎসক, নার্স, পরিবার পরিকল্পনা পরিদর্শক, মেডিকেল টেকনোলজিস্টসহ মোট ১৭ জন করোনা আক্রান্ত হয়েছেন।