• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

আইসোলেশন থেকে করোনা রোগীর পলায়ন

জয়পুরহাট প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৭ মে ২০২০, ১৮:১৪
Joypurhat District Civil Surgeon. Selim Mian confirmed the incident
ছবিঃ সংগ্রহীত

জয়পুরহাটের আক্কেলপুরে ইন্সটিটিউট অব হেলথ টেকনোলজির (সেফ অতিথিশালা) আইসোলেশনে ভর্তি থাকা ইমরান হোসেন (২০) নামের এক করোনা রোগীর পালানোর খবর পাওয়া গেছে।

রোববার (১৭ মে) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন জয়পুরহাট জেলা সিভিল সার্জন ডা. সেলিম মিঞা।

আইসোলেশন থেকে পালানো যুবকের বাড়ি ক্ষেতলাল উপজেলার তালসন গ্রামে।

আক্কেলপুর উপজেলার গোপীনাথপুরে ইন্সটিটিউট অব হেলথ টেকনোলজির আইসোলেশন সেন্টারের দায়িত্ব প্রাপ্ত ডা. জালাল উদ্দিন জানান, রোববার সকালে আইসোলেশনের দায়িত্ব প্রাপ্ত কর্মচারী সকালের খাবার ইমরান হোসেনের কক্ষের সামনে রেখে আসে।

অনেক সময় পেরিয়ে গেলেও খাবার না নেওয়ায় তাদের সন্দেহ হলে কক্ষ পরিষ্কার করার উদ্দেশ্যে একজন আয়া দেখে তিনি কক্ষে নেই এবং তার ব্যবহৃত জিনিসপত্র কক্ষে রাখা আছে।

তার ধারণা শনিবার রাতে প্রচণ্ড ঝড়বৃষ্টির পর সে রাতের কোনও একসময় পালিয়ে যান। তিনি গত ০৯ মে ঢাকা থেকে নিজ বাড়িতে আসেন এবং নমুনা পরীক্ষা করে তিনি করোনা পজিটিভ হওয়ায় ১২ মে তাকে আইসোলেশনে ভর্তি করানো হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত তাকে খুঁজে পাওয়া যায়নি।

জয়পুরহাট জেলা সিভিল সার্জন ডা. সেলিম মিঞা ঘটনার সত্যতা নিশ্চিত বলেন, রোববার সকালে আমরা বিষয়টি জেনেছি। এখানে সবকিছু সুযোগ-সুবিধা অত্যন্ত ভালো থাকার পরেও তার পালানোর কোনও কারণ খুঁজে পাচ্ছি না। বিষয়টি জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনসহ দায়িত্বপ্রাপ্ত সবাইকে জানানো হয়েছে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh