• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নারায়ণগঞ্জে নতুন আক্রান্ত ২২ জন

নারায়ণগঞ্জ সংবাদদাতা, আরটিভি অনলাইন

  ১৭ মে ২০২০, ১৩:৪৬
নারায়ণগঞ্জে নতুন আক্রান্ত ২২ জন

গেল ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে ২২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। জেলার মোট আক্রান্তদের সংখ্যা ১ হাজার ৬৩১ জন। এছাড়া ৩৫ জন নতুন সুস্থ নিয়ে মোট সুস্থ হয়েছেন ৪২১ জন।

জানা গেছে, নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন কোনও মৃত্যু না থাকলেও সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এর দেয়া পরিসংখ্যানে ২ জনের মৃত্যুর কথা উল্লেখ রয়েছে। তবে তারা আগে মারা গেছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ। এ নিয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৬৩ তে।

১৯ এপ্রিল ফতুল্লার সস্তাপুরের ৬৫ বছর বয়স্ক সুরাইয়া বেগম মারা যান। তার মেয়ের জামাতা ফার্মাসিস্ট আল আমীন জানান, সুরাইয়া বেগম আগে থেকে নিউমোনিয়া, ডায়াবেটিসসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। করোনার উপসর্গ দেখা দিলে ১৯ এপ্রিল নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিসের ডা. শিল্পী বেগম বাড়িতে এসে নমুনা নিয়ে যান। ওই দিন রাতেই তিনি মারা যান। পরে তারা করোনা পজিটিভ রিপোর্ট পান।

২ মে সিদ্ধিরগঞ্জের হীরাঝিল এলাকায় সন্তান জন্ম দেয়ার পর মারা যান সালমা বেগম নামের এক নারী। তার বয়স মাত্র ৩০। এর আগে করোনা উপসর্গ দেখা দিলে তাকে প্রথমে নারায়ণগঞ্জ ৩শ’ শয্যা হাসপাতালে পরে মুগদা হাসপাতালে নেয়া হয়। সেখানেই তিনি মারা যান।

সালমা বেগমের স্বামী জিসান আহমেদ জানান, তাদের আরও একটি ৯ বছরের সন্তান রয়েছে। মারা যাওয়ার আগে সিজার করে একটি সন্তানের জন্ম হয়। মৃত্যুর পর তার স্ত্রী করোনা পজিটিভ রিপোর্ট আসে।

এ বিষয়ে জেলা করোনা ফোকাল পার্সন ডা. জাহিদুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় নতুন কোনও মৃত্যু নেই। যে দু’জনকে যোগ করা হয়েছে তারা আগে মারা গেছেন।

এতদিন পর রিপোর্ট দেয়ার বিষয়ে তিনি জানান, করোনায় আক্রান্ত হলে আমরা সেই রোগীর পরিবারের কারও মোবাইল নম্বরে নিয়মিত যোগাযোগ রাখি। রোগী মারা গেলে কেউ কেউ মোবাইল ফোন বন্ধ রাখেন। এতে সাথে সাথে যোগাযোগ সম্ভব হয় না। তবে আমরা যোগাযোগের চেষ্টা চালিয়ে যাই। পরে খবর পেলে তা তালিকায় যুক্ত করি।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh