logo
  • ঢাকা শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৩৫ জন, আক্রান্ত ২৪২৩ জন, সুস্থ হয়েছেন ৫৭১ জন: স্বাস্থ্য অধিদপ্তর

বগুড়ায় ১২ পুলিশসহ আরও ১৪ করোনা রোগী শনাক্ত

বগুড়া প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ১৭ মে ২০২০, ১০:২১ | আপডেট : ১৭ মে ২০২০, ১২:৫৬
Bogra
ছবি সংগৃহীত
বগুড়ায় গেল ২৪ ঘণ্টায় ১২ পুলিশ সদস্যসহ নতুন করে আরও ১৪ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় পুলিশের ২১ জন সদস্যসহ মোট ৭৫ জন ‌করোনা রোগী শনাক্ত হলো। 

শনিবার (১৬ মে) রাতে বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, শনিবার রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ১৮৮ জনের নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া যায়। এর মধ্যে ১৪ জনের পজিটিভ। 

তিনি আরও জানান, নতুন শনাক্ত হওয়া ১৪ জনের মধ্যে ১২ জনই পুলিশ সদস্য। বাকি দু'জনের মধ্যে একজন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নতুন যোগদানকৃত নার্স রয়েছেন। তিনি ঢাকা থেকে গত ৭ মে বগুড়ায় ফিরেছেন।  অপর আক্রান্ত জন বগুড়া সদরের গোকুল এলাকার বাসিন্দা, পেশায় ট্রাক চালক। তিনি গত ১৩ মে ঢাকা থেকে বগুড়ায় ফিরেছেন।

এছাড়া জেলায় ১১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। ফলে চিকিৎসাধীন অবস্থায় আছেন মোট ৬৪ জন। এরমধ্যে পুলিশ হাসপাতালে ২১ জন এবং বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে বাকি ৪৩ জন করোনা রোগী চিকিৎসা নিচ্ছেন ‌।‌

বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. শফিক আমিন কাজল জানান, শনিবার সুস্থ হয়ে বাড়ি ফেরা নার্স গত ৪ মে মোহাম্মদ আলী হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে ভর্তি হয়ে চিকিৎসাধীন ছিলেন।  তিনি পুরোপুরি সুস্থ হয়ে ওঠায় এবং পুনরায় তার করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসার পর শনিবার ছাড়পত্র দেয়া হয়েছে। এসময় হাসপাতালের চিকিৎসক ও নার্সরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন।

বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, শনিবার (১৬ মে) রাতে পাওয়া করোনা পরীক্ষার ফলাফলে জেলায় কর্মরত আরও ১২ জন পুলিশ সদস্যের করোনা পজিটিভ আসায় এ পর্যন্ত জেলা পুলিশের ২১ সদস্য  করোনায় আক্রান্ত হলেন। আক্রান্ত সদস্যরা পুলিশ সুপারের কার্যালয়, গোয়েন্দা শাখা, আদালত এবং পুলিশ লাইন্সে কর্মরত ছিলেন। তাদের সকলেই বর্তমানে পুলিশ লাইন্সে পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এসএস ‌

RTVPLUS

সংশ্লিষ্ট সংবাদ : করোনাভাইরাস

আরও
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫৭৫৬৩ ১২১৬১ ৭৮১
বিশ্ব ৬৫৬৮৫১০ ৩১৬৯২৪৩ ৩৮৭৯৫৭
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়