• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বগুড়ায় ১২ পুলিশসহ আরও ১৪ করোনা রোগী শনাক্ত

বগুড়া প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৭ মে ২০২০, ১০:২১
Bogra
ছবি সংগৃহীত

বগুড়ায় গেল ২৪ ঘণ্টায় ১২ পুলিশ সদস্যসহ নতুন করে আরও ১৪ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় পুলিশের ২১ জন সদস্যসহ মোট ৭৫ জন ‌করোনা রোগী শনাক্ত হলো।

শনিবার (১৬ মে) রাতে বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, শনিবার রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ১৮৮ জনের নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া যায়। এর মধ্যে ১৪ জনের পজিটিভ।

তিনি আরও জানান, নতুন শনাক্ত হওয়া ১৪ জনের মধ্যে ১২ জনই পুলিশ সদস্য। বাকি দু'জনের মধ্যে একজন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নতুন যোগদানকৃত নার্স রয়েছেন। তিনি ঢাকা থেকে গত ৭ মে বগুড়ায় ফিরেছেন। অপর আক্রান্ত জন বগুড়া সদরের গোকুল এলাকার বাসিন্দা, পেশায় ট্রাক চালক। তিনি গত ১৩ মে ঢাকা থেকে বগুড়ায় ফিরেছেন।

এছাড়া জেলায় ১১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। ফলে চিকিৎসাধীন অবস্থায় আছেন মোট ৬৪ জন। এরমধ্যে পুলিশ হাসপাতালে ২১ জন এবং বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে বাকি ৪৩ জন করোনা রোগী চিকিৎসা নিচ্ছেন ‌।‌

বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. শফিক আমিন কাজল জানান, শনিবার সুস্থ হয়ে বাড়ি ফেরা নার্স গত ৪ মে মোহাম্মদ আলী হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে ভর্তি হয়ে চিকিৎসাধীন ছিলেন। তিনি পুরোপুরি সুস্থ হয়ে ওঠায় এবং পুনরায় তার করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসার পর শনিবার ছাড়পত্র দেয়া হয়েছে। এসময় হাসপাতালের চিকিৎসক ও নার্সরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন।

বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, শনিবার (১৬ মে) রাতে পাওয়া করোনা পরীক্ষার ফলাফলে জেলায় কর্মরত আরও ১২ জন পুলিশ সদস্যের করোনা পজিটিভ আসায় এ পর্যন্ত জেলা পুলিশের ২১ সদস্য করোনায় আক্রান্ত হলেন। আক্রান্ত সদস্যরা পুলিশ সুপারের কার্যালয়, গোয়েন্দা শাখা, আদালত এবং পুলিশ লাইন্সে কর্মরত ছিলেন। তাদের সকলেই বর্তমানে পুলিশ লাইন্সে পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এসএস ‌

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
২৪ ঘণ্টায় করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১৬
ঋণ খেলাপি প্রার্থী শনাক্তে তথ্য চেয়েছে কেন্দ্রীয় ব্যাংক
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
X
Fresh