logo
  • ঢাকা শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৩৫ জন, আক্রান্ত ২৪২৩ জন, সুস্থ হয়েছেন ৫৭১ জন: স্বাস্থ্য অধিদপ্তর

জামালপুরে মাদকসহ পাঁচজন গ্রেপ্তার

জামালপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ১৬ মে ২০২০, ১৯:৪০ | আপডেট : ১৬ মে ২০২০, ১৯:৫৭
Five arrested drugs Jamalpur
জামালপুরে পাঁচ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেন বিজিবি সদস্যরা। ছবি: আরটিভি অনলাইন

জামালপুরে পৃথক তিনটি অভিযান চালিয়ে পাঁচ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে বিজিবি সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে ৭ হাজার ৩৮৫ পিস ইয়াবা ট্যাবলেট ও সাড়ে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

জামালপুর ৩৫ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল এস এম আজাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বাঘারচর বিওপির হাবিলদার বিমল কুমার মহন্ত-এর নেতৃত্বে বিজিবির একটি দল শনিবার সকালে দেওয়ানগঞ্জ উপজেলায় ভারতীয় সীমান্তবর্তী কদমতলা এলাকায় অভিযান চালায়। 

এ সময় বিজিবি সদস্যরা ৪০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ শেরপুর জেলার নন্দিরবাজার মাঝপাড়া গ্রামের চাঁন মিয়ার ছেলে মো. ইরানী (৩৫) ও দেওয়ানগঞ্জ উপজেলার ডাংধরা ইউনিয়নের কাউনিয়ারচর এলাকার মাইজ উদ্দিনের ছেলে মো. হাফিজুর রহমানকে (২৮) গ্রেপ্তার করে।

এছাড়াও বিজিবি ঝাউডাংগা বিওপির একটি দল গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোরে দেওয়ানগঞ্জ উপজেলার দক্ষিণ রহিমপুর এলাকায় অভিযান চালিয়ে ১৩৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার দক্ষিণ আলগারচর গ্রামের আমিনুল ইসলামের ছেলে মো. সুজন (৩০) ও একই এলাকার ময়নাল হকের ছেলে মো.সবুজ (৩৩) এবং জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলার পিয়ারচর গ্রামের মৃত সুলতান আলীর ছেলে মো. শাহিজলকে (২৮) গ্রেপ্তার করে।

অপরদিকে একই সময় বিজিবি বাঘারচর বিওপির অপর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে দেওয়ানগঞ্জ উপজেলার মাখনেরচর এলাকায় অভিযান চালায়। 

এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা ভারতের অভ্যন্তরে পালিয়ে গেলে পরিত্যক্ত অবস্থায় বিজিবি সদস্যরা ৬ হাজার ৮৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও সাড়ে ১০ কেজি গাঁজা উদ্ধার করেন। এসব ঘটনায় দেওয়ানগঞ্জ থানায় পৃথক পৃথক মামলা হয়েছে।

এজে

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫৭৫৬৩ ১২১৬১ ৭৮১
বিশ্ব ৬৫৬৮৫১০ ৩১৬৯২৪৩ ৩৮৭৯৫৭
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়