• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

কুমিল্লায় চুরি যাওয়া ১৩৭টি গ্যাস সিলিন্ডার মানিকগঞ্জে উদ্ধার

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ

  ১৪ মে ২০২০, ১৭:৪৯
recovered 138 stolen gas cylinders
উদ্ধার হওয়া গ্যাস সিলিন্ডার

কুমিল্লা থেকে চুরি হওয়া ১৩৭টি গ্যাস সিলিন্ডার মানিকগঞ্জের সিংগাইর থেকে উদ্ধার করা হয়েছে। বুধবার দিবাগত রাতে উপজেলার জয়মন্টপ ইউনিয়নের নয়ানী এলাকার রিয়াজুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে গ্যাস সিলিন্ডারগুলি উদ্ধার করে সিংগাইর ও কুমিল্লা সদর থানা পুলিশ।

সিংগাইর থানার উপ-পরিদর্শক (এসআই) আল মামুন জানান, ১১ এপ্রিল কুমিল্লা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা সদর থানা এলাকায় নূরজাহান হোটেলের অদূরে এক পেট্টোল পাম্প থেকে গাড়িসহ ৪৪১টি গ্যাস সিলিন্ডার চুরি হয়।

এ ঘটনায় গ্যাস কোম্পানির ডিলার উজ্জ্বল হোসেন বাদী হয়ে কুমিল্লা সদর থানায় মামলা দায়ের করেন। এরই মধ্যে ঢাকার কেরানীগঞ্জ থানা এলাকার আবদুল্লাহপুর থেকে ১৫টি গ্যাস সিলিন্ডারসহ চুরি হওয়া গাড়ীটি উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ওই গ্যাস সিলিন্ডার ও গাড়ির সূত্র ধরে দু’থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে সিংগাইর উপজেলার নয়ানী এলাকার সিলিন্ডার গ্যাস ব্যবসায়ী রিয়াজুলের বাড়ি থেকে ৭৬টি ভর্তি ও ৬১টি খালি সিলিন্ডার উদ্ধার করা হয় বলে জানান তিনি।

তিনি জানান, আটককৃত রিয়াজুল তার বাড়িতে রাখা ফ্রেশ, নাভানা ও বসুন্ধরা কোম্পানির গ্যাস সিলিন্ডারের ভাউচার দেখাতে পারলেও টোটাল গ্যাস কোম্পানির সিলিন্ডারের কোনও কাগজপত্র দেখাতে পারেননি। এ জন্য তার বাড়িতে রাখা অবৈধ গ্যাস সিলিন্ডারসহ তাকে আটক করে কুমিল্লা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে কুমিল্লা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ও মামলার তদন্ত কর্মকর্তা শাহ আলম বলেন, আটককৃত রিয়াজুলকে জিজ্ঞাসাবাদ চলছে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, একই পরিবারের দগ্ধ ৪ 
চাঁদপুরে ২২ জেলে আটক, ১৩ জনের কারাদণ্ড 
সারের দোকানে ১০ লাখ টাকার মালামাল চুরি
পাবিপ্রবি ছাত্রীর আত্মহত্যা, স্বামী আটক
X
Fresh