• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

আওয়ামী লীগ নেত্রীকে মারধরের বিচারের দাবিতে সংবাদ সম্মেলন

নাটোর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৪ মে ২০২০, ১১:৫৯
The victim is speaking at a press conference in Natore
নাটোরে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন নির্যাতনের শিকার আওয়ামী লীগ নেত্রী

নাটোরের বড়াইগ্রামের পৌর মহিলা আওয়ামী লীগের ওয়ার্ড সভাপতিকে মারধর ও নির্যাতনের বিচার চাইলেন আওয়ামী লীগের নেতৃবৃন্দ। গতকাল বুধবার বিকেলে বাজারে আওয়ামী লীগের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই দাবি করেন নেতৃবৃন্দ।

এ সময় মারধর ও নির্যাতনের শিকার পৌর আওয়ামী লীগের পাঁচ নম্বর ওয়ার্ড সভাপতি আজমেরী আক্তার লিপি জানান, হতদরিদ্রদের জন্য কম দামে টিসিবির পণ্য বিক্রির স্থান ও সময়ের বিষয়টি সাধারণ মানুষকে অবহিত করতে তিনি পৌর এলাকার বিভিন্ন স্থানে যান।

এ সময় তার বাড়ির অদূরে গেলে জমিজমা নিয়ে বিরোধের জেরে আসমা বেগম তাকে আকস্মিকভাবে লাঠিপেটা করতে থাকে। এ সময় আসমার সঙ্গে তার পরিবারের লোকজন যোগ দিয়ে বাড়ির ভেতরে নিয়ে লিপিকে বেধড়ক মারধর করে হাত ভেঙে দেয় ও আহত করে।

পরে লিপির চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে। এ ঘটনার পর তিনি তার দলীয় নেতাকর্মীদেরকে বিষয়টি জানালে স্থানীয় সাংবাদিক মুক্তিসহ কয়েকজন নেতৃবৃন্দ সেখানে ছুটে যান।

এ সময় আসামিপক্ষের লোকজনের আঘাতে আহত হন স্থানীয় সাংবাদিক মুক্তি রহমান ও আওয়ামী লীগ নেত্রী জেলা পরিষদের সদস্য মৌটুসি আক্তার মুক্তা। পরে লিপিকে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

এরপর দুপুরে পৌর আওয়ামী লীগের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ ঘটনায় জড়িতদের শাস্তি দাবি করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুল হকনবাচ্চুসহ নেতৃবৃন্দ। এতে স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মাহবুবুল হক বাচ্চু বলেন, ওই জায়গাটির উপর লিপি আদালতের ডিগ্রি পেয়েছেন তারপরও আসমা জায়গা দখল ছেড়ে না দিয়ে নানাভাবে সময়ক্ষেপণ করছেন এবং আজ মারপিট করে আইন লঙ্ঘন করেছেন। তিনি আইনগতভাবে জায়গাটি লিপিকে বুঝিয়ে দেয়ার আহ্বান মারপিট ও নির্যাতনে বিচার দাবি করেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তীব্র তাপদাহে রাসিকের জরুরি সভা, নানা উদ্যোগ গ্রহণ
ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ভ্যানচালকের মৃত্যু
রাজশাহীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়
জানাজা শেষে ফেরার পথে সড়কে মা-ছেলের মৃত্যু 
X
Fresh